1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
স্কুলছাত্রী গণধর্ষণের ঘটনায় দুইজনের রিমান্ড মঞ্জুর - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

স্কুলছাত্রী গণধর্ষণের ঘটনায় দুইজনের রিমান্ড মঞ্জুর

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০
  • ৪৯ Time View
স্কুলছাত্রী গণধর্ষণের ঘটনায় দুইজনের রিমান্ড মঞ্জুর
স্কুলছাত্রী গণধর্ষণের ঘটনায় দুইজনের রিমান্ড মঞ্জুর (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ রূপগঞ্জে নবম শ্রেণির শিক্ষার্থী (১৫) ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার দুজনকে দুদিন করে রিমান্ডে নিয়েছে পুলিশ।

সোমবার (১৩ জানুয়ারি) বেলা সাড়ে ১১ টার দিকে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আলমের আদালত এই রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডে নেয়া দুজন হলেন, উপজেলার গন্ধবপুর এলাকার মো. বাদশা মিয়ার ছেলে তৌসিফ আহম্মেদ (২৫) এবং একই উপজেলার কর্নগোপ এলাকার মৃত আ. হামিদের ছেলে আফজাল হোসেন (২৬)।
রিমান্ডের সত্যতা নিশ্চিত করেছেন কোর্ট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান। তিনি বলেন, স্কুলছাত্রীকে গণধর্ষণের মামলায় ১১ জানুয়ারি রূপগঞ্জ থানা পুলিশ ওই দুজনকে গ্রেফতার করে ১২ জানুয়ারি অধিকতর তদন্তের স্বার্থে ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে প্রেরণ করে। এদিন শুনানি শেষে বিচারক উভয়কে ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, নবম শ্রেণির শিক্ষার্থীর কাছ থেকে গন্ধর্বপুর এলাকার বাদল মিয়ার ছেলে তৌসিফ ৫শ টাকা ধার নেয়। ৯ জানুয়ারি বৃহস্পতিবার দুপুরে সে এই ধারের টাকা আনতে গন্ধর্বপুর স্ট্যান্ডে যায় এবং টাকা নিয়ে ফেরার পথে তৌসিফ, আফজাল, তারাবো পৌর ছাত্রলীগের সহ-সভাপতি আবু সুফিয়ান সোহান ও তানভীরসহ অজ্ঞাত আরও কয়েকজন তাকে একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। পরে তারা শিক্ষার্থীকে রূপসী ও কর্নগোপ এলাকার পৃথক দুটি বাড়িতে দুদিন আটকে রেখে আরও কয়েকজন বন্ধুকে নিয়ে স্কুল ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে শুক্রবার দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকায় ফেলে রেখে যায়।

এদিকে ধর্ষণের ঘটনায় সম্পৃক্ত সকলের গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষুব্ধ হয়ে উঠেছে এলাকাবাসীসহ ওই ছাত্রীর সহপাঠিরা। তারা ১২ জানুয়ারি দুপুরে গর্ন্ধবপুর এলাকার রূপসী-কাঞ্চন সড়কে ধর্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও গাড়ির টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ করে।সড়ক অবরোধ ও আন্দোলনের খবর পেয়ে উপজেলা নির্বার্হী অফিসার মমতাজ বেগম ঘটনাস্থলে পরিদর্শন করে বিক্ষুব্ধ শিক্ষার্থী ও এলাকাবাসীকে বুঝিয়ে শান্ত করেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL