1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
"শিক্ষা প্রতিষ্ঠান প্রতিনিধি সম্মেলন ২০২২" অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

“শিক্ষা প্রতিষ্ঠান প্রতিনিধি সম্মেলন ২০২২” অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৩ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি মুহাম্মাদ আব্দুল হান্নান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ মাকসুদুল হাসান এর সঞ্চালনায় “শিক্ষা প্রতিষ্ঠান প্রতিনিধি সম্মেলন ২০২২” অনুষ্ঠিত হয়েছে।

 

রোববার (১১ সেপ্টেম্বর) সকালে ফতুল্লার শিবুমার্কেট এলাকায় দলীয় কার্যালয়ে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় জয়েন্ট সেক্রেটারী জেনারেল ইউসুফ আহমাদ মানসুর।

 

ইউসুফ আহমাদ মানসুর তার বক্তব্যে বলেন, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ একটি ত্রি-ধারার ছাত্র সংগঠন। যার মধ্যে কওমী, আলিয়া ও স্কুল, কলেজ, ভার্সিটির ছাত্র সংযুক্ত।

 

এ দেশের প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানে কিভাবে ইসলামের সুমহান দাওয়াত পূর্ণাঙ্গভাবে পৌঁছে দেওয়া যায় এবং কিভাবে ক্যাম্পাসে সহিহ ধারার রাজনীতিকে চর্চা করা যায় এ লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে এ সংগঠনটি। তাই আমাদেরকে শিক্ষা প্রতিষ্ঠানে সংগঠন এর জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে।

 

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় স্কুল ও কলেজ সম্পাদক মুহাম্মাদ শফিকুল ইসলাম।

 

তিনি বলেন, আমরা ছাত্র সমাজ। আমরাই আগামী দিনের ভবিষ্যৎ। তাই আমাদেরকে দেশ ও দেশের মানুষকে নিয়ে চিন্তা করতে হবে।

 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি মাওলানা দ্বীন ইসলাম। তিনি বলেন, প্রিয় ছাত্র-বন্ধুগন, আমাদেরকে আত্মশুদ্ধি অর্জন করতে হবে এবং পড়ালেখায় প্রথম সারিতে থাকতে হবে।

 

সভাপতির বক্তব্যে মুহাম্মাদ আব্দুল হান্নান বলেন, সাহাবাদের অনুসরণ ইসলামী ছাত্র আন্দোলন।  ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর উপর প্রতিষ্ঠার পর থেকে পর্যন্ত কেউ কালিমা লেপন করতে পারেনি। তাই নতুন ছাত্র ভাইদের প্রতি আহবান থাকবে আপনারা ইসলামী ছাত্র আন্দোলন এর সাথে থেকে নিজেকে আদর্শবান হিসেবে গড়ে তুলুন।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL