1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সিদ্ধিরগঞ্জে জুতার কারখানা সিলগালা ও একটি ক্লিনিককে ১০ হাজার টাকা জরিমানা - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

সিদ্ধিরগঞ্জে জুতার কারখানা সিলগালা ও একটি ক্লিনিককে ১০ হাজার টাকা জরিমানা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৪ Time View
  • সকাল নারায়নগঞ্জ

 

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে একটি জুতার কারখানা সাময়িক সিলগালা ও একটি ক্লিনিককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

 

রবিবার (৪ আগষ্ট) ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়ণগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক মো. সেলিমুজ্জামান এ অভিযান পরিচালনা করেন।

 

মো. সেলিমুজ্জামান জানান, সিদ্ধিরগঞ্জে মিজমিজি দক্ষিনপাড়া এলাকায় ইপিক ফুটওয়্যার নামে একটি জুতা কারখানায় অনুমোদন বিহীন জুতা তৈরির অপরাধের কারখানাটি সাময়িক ভাবে সিলগালা করা হয়েছে।

 

এছাড়া  সিদ্ধিরগঞ্জের গোদনাইল ২নং বাস স্ট্যান্ডে মহানগর মা ও শিশু হাসপাতাল নামে একটি প্রাইভেট ক্লিনিকে মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখার দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫১ ধারায় ১০ হাজার টাকা জরিমানা আরোপ এবং আদায় করা হয়েছে।

 

অভিযানে সহযোগিতা করেন জেলা ক্যাবের প্রতিনিধি ও জেলা পুলিশের একটি টিম।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL