1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নিউমোনিয়ায় আক্রান্ত মন্ত্রী গাজী - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

নিউমোনিয়ায় আক্রান্ত মন্ত্রী গাজী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১২ জানুয়ারী, ২০২০
  • ৭৩ Time View
নিউমোনিয়ায় আক্রান্ত মন্ত্রী গাজী
নিউমোনিয়ায় আক্রান্ত মন্ত্রী গাজী (ছবি সংগ্রহীত)

সকাল নারায়ানগঞ্জঃ নিউমোনিয়ায় আক্রান্ত বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)  চিকিৎসার জন্য সিঙ্গাপুর যাচ্ছেন।

শনিবার রাতে এক বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন মন্ত্রীর একান্ত সচিব এমদাদুল হক। রোববার (১২ জানুয়ারি) ভোরে তাকে এয়ার এ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুর নেওয়া হবে।  মন্ত্রীকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেয়া হয়েছে বলেও জানান তিনি।

ওই  বার্তায় তিনি আরও  জানান, গত পনেরো দিন আগে অসুস্থ হলে মন্ত্রী গোলাম দস্তগীর গাজীকে রাজধানীর এ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কয়েকদিন চিকিৎসার পর অবস্থার উন্নতি না হলে পরবর্তীতে ভর্তি করা হয় গেন্ডারিয়ায় আসগর আলী হাসপাতালে। শনিবার ভোরে মন্ত্রীর শারীরিক অবস্থার আরো অবনতি দেখা দেয়। তাঁর শ্বাস-প্রশ্বাস নিতে প্রচন্ড কষ্ট হচ্ছে। ভোরেই তাঁকে আইসিইউতে স্থানান্তর করা হয়। পরে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী মন্ত্রীকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে নেয়ার সিদ্ধান্ত হয়। মন্ত্রীর সুস্থতার জন্য তাঁর পরিবারের পক্ষ থেকে দেশবাসীর প্রতি দোয়া চাওয়া হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL