1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জাতীয় শোক দিবস উপলক্ষে গার্মেন্টস শ্রমিক সমন্বয় কমিটির আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

জাতীয় শোক দিবস উপলক্ষে গার্মেন্টস শ্রমিক সমন্বয় কমিটির আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ৪৬ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে গার্মেন্টস শ্রমিক সমন্বয় কমিটির আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার (৩০ আগষ্ট) বিকেলে নারায়ণগঞ্জ চাষাড়া শহীদ মিনার সংলগ্ন শ্রম দপ্তর কনফারেন্স রুমে গার্মেন্টস শ্রমিক সমন্বয় পরিষদ নারায়ণগঞ্জ শিল্পাঞ্চল কমিটির আয়োজনে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক কাউসার আহমেদ পলাশ।

 

কাউসার আহমেদ পলাশ বলেছেন, বঙ্গবন্ধুকে এই মাসেই হত্যা করে ওই পাকিস্তানী দোসররা চেয়েছিল দেশকে ধ্বংস করতে। তার কন্যাকেও এ মাসেই টার্গেট করা হয়েছিল, কিন্তু পাকিস্তানী প্রেতাত্মারা পারেনি। তাই দেশকে উন্নয়নের রোল মডেলে বাস্তবায়ন করতে হলে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করতে হবে।

 

তিনি আরো বলেন, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য জাতীয় শ্রমিক লীগ কাজ করছে। জাতীয় শ্রমিক লীগের নেতৃত্বে বঙ্গবন্ধুর রাজনীতি প্রতিষ্ঠিত করার জন্যই আমাদের ইউনিয়নগুলো কাজ করে যাচ্ছে।

 

শ্রমিক লীগ ফতুল্লা আঞ্চলিক শাখার বাইরেও সারা নারায়ণগঞ্জে ৩৪টি ট্রেড ইউনিয়ন করেছি, ঢাকার রাজপথে হোক যেকোন রাজপথে হোক জাতীয় শ্রমিক লীগের নেতৃত্বে আমরা সবসময়ই আছি। বঙ্গবন্ধুকে হারিয়েছি কিন্তু বঙ্গবন্ধুর আদর্শ আছে। আজ এই শোক দিবসের শপথ হবে ঐ ধরনের হাইব্রিড ও নব্য আওয়ামী লীগারদের বিরুদ্ধে আমাদেরকে আবারও ঐক্যবদ্ধ হতে হবো।

 

নারায়ণগঞ্জ শিল্পাঞ্চল কমিটি গার্মেন্টস শ্রমিক সমন্বয় পরিষদ এর আহবায়ক মোঃ শফিকুল ইসলাম এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, বিকেএমইএ কার্যকরী সভাপতি মোঃ হাতেম, গার্মেন্টস শ্রমিক সমন্বয় পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা আবুল হোসাইন, নারায়ণগঞ্জ জেলা ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কার্স সভাপতি শাহাদাৎ হোসেন সেন্টু, আবু সুফিয়ান, সৈয়দা খায়রুন্নাহার তামরীন, ফরিদা ইয়াসমিন, গাজী নূরে আলম, ইলিয়াস হায়দার আশিফ, ওসমান গনী, আসাদুজ্জামান, শরিফুল ইসলাম, এইচ এম রবিউল, আফরোজা সিকদার সহ প্রমুখ।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL