1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফার্স্ট ক্লাস পেলেন কাউন্সিলর বাবুর ছেলে রিয়েন - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী  রূপগঞ্জে কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ এসপির নাম ভাঙ্গিয়ে প্রতারক সোহেলের চাঁদাবাজি কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার রায়ের বাজার উচ্চ বিদ্যালয়ে নগর কৃষি বিষয়ক পরীক্ষামূলক কার্যক্রম কোটা বিরোধী আন্দোলনকে আদালত বিরোধী বলা পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য দেশকে মেধাশূন্য করার নামান্তর

ফার্স্ট ক্লাস পেলেন কাউন্সিলর বাবুর ছেলে রিয়েন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১১ জানুয়ারী, ২০২০
  • ১১২১ Time View
ফার্স্ট ক্লাস পেলেন কাউন্সিলর বাবুর ছেলে রিয়েন
ফার্স্ট ক্লাস পেলেন কাউন্সিলর বাবুর ছেলে রিয়েন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবুর একমাত্র ছেলে নারায়ণগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ শিক্ষার্থী এম আর কে রিয়েন। অদম্য ও মেধাবী রিয়েন অনার্সে ব্যবস্থাপনা বিভাগে প্রথম বর্ষ পরীক্ষায় ফার্স্ট ক্লাস পেয়ে উত্তীর্ণ হয়েছেন।

পরের পরিকল্পনার ব্যাপারে জানতে চাইলে রিয়েন বলেন, ‘এখন দ্বিতীয় বর্ষের জন্য অত্যন্ত মনযোগ সহকারে লেখা পড়া করবো।’ লেখাপড়া শেষ করে বাবার মতো মানব সেবায় নিয়োজিত হতে চান, সর্বোপরি সু-শিক্ষায় শিক্ষিত হয়ে একজন ভালো মনের মানুষ হয়ে সমাজ ও দেশের মানুষের কাজে আসার আশা ব্যক্ত করেছে রিয়েন। আর এজন্যই নিজেকে তৈরি করছেন।

স্নাতক প্রথম বর্ষে তার সিজিপিএ ৩.৩৫। গেল বছর বিভিন্ন চড়াই-উৎরাই’র মাঝেও অল্প কিছুদিন পড়া-লেখা করার সুযোগ পেয়েই সে প্রথম বর্ষে সে ফার্স্টক্লাস অর্জন করেছে।

ব্যবসাকে পেশা হিসেবে বেছে নিয়ে জীবনের বাকিটা পথ পাড়ি দিতে চান রিয়েন। প্রথম বর্ষের রেজাল্টে ফার্স্ট ক্লাস পাবার পর এমনটাই ব্যক্ত করেন তিনি।

বর্তমানে লেখাপড়ার পাশাপাশি এসবি স্যাটেলাইট ক্যাবল’র ব্যবস্থাপনা পরিচালক হিসাবে দায়াত্ব পালন করছেন রিয়েন। এছাড়াও একজন জনপ্রতিনিধির সন্তান হওয়ার সুবাধে বিভিন্ন সময় বাবার সাথে ও মাঝে মাঝে বাবার অবর্তমানে এলাকার জনগনের কল্যাণে কাজ করে যাচ্ছেন রিয়েন। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL