1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফার্স্ট ক্লাস পেলেন কাউন্সিলর বাবুর ছেলে রিয়েন - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

ফার্স্ট ক্লাস পেলেন কাউন্সিলর বাবুর ছেলে রিয়েন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১১ জানুয়ারী, ২০২০
  • ১১২৪ Time View
ফার্স্ট ক্লাস পেলেন কাউন্সিলর বাবুর ছেলে রিয়েন
ফার্স্ট ক্লাস পেলেন কাউন্সিলর বাবুর ছেলে রিয়েন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবুর একমাত্র ছেলে নারায়ণগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ শিক্ষার্থী এম আর কে রিয়েন। অদম্য ও মেধাবী রিয়েন অনার্সে ব্যবস্থাপনা বিভাগে প্রথম বর্ষ পরীক্ষায় ফার্স্ট ক্লাস পেয়ে উত্তীর্ণ হয়েছেন।

পরের পরিকল্পনার ব্যাপারে জানতে চাইলে রিয়েন বলেন, ‘এখন দ্বিতীয় বর্ষের জন্য অত্যন্ত মনযোগ সহকারে লেখা পড়া করবো।’ লেখাপড়া শেষ করে বাবার মতো মানব সেবায় নিয়োজিত হতে চান, সর্বোপরি সু-শিক্ষায় শিক্ষিত হয়ে একজন ভালো মনের মানুষ হয়ে সমাজ ও দেশের মানুষের কাজে আসার আশা ব্যক্ত করেছে রিয়েন। আর এজন্যই নিজেকে তৈরি করছেন।

স্নাতক প্রথম বর্ষে তার সিজিপিএ ৩.৩৫। গেল বছর বিভিন্ন চড়াই-উৎরাই’র মাঝেও অল্প কিছুদিন পড়া-লেখা করার সুযোগ পেয়েই সে প্রথম বর্ষে সে ফার্স্টক্লাস অর্জন করেছে।

ব্যবসাকে পেশা হিসেবে বেছে নিয়ে জীবনের বাকিটা পথ পাড়ি দিতে চান রিয়েন। প্রথম বর্ষের রেজাল্টে ফার্স্ট ক্লাস পাবার পর এমনটাই ব্যক্ত করেন তিনি।

বর্তমানে লেখাপড়ার পাশাপাশি এসবি স্যাটেলাইট ক্যাবল’র ব্যবস্থাপনা পরিচালক হিসাবে দায়াত্ব পালন করছেন রিয়েন। এছাড়াও একজন জনপ্রতিনিধির সন্তান হওয়ার সুবাধে বিভিন্ন সময় বাবার সাথে ও মাঝে মাঝে বাবার অবর্তমানে এলাকার জনগনের কল্যাণে কাজ করে যাচ্ছেন রিয়েন। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL