1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
স্বদেশ প্রত্যাবর্তন দিবসে মুক্তিযোদ্ধা সংসদের দোয়া মাহফিল অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

স্বদেশ প্রত্যাবর্তন দিবসে মুক্তিযোদ্ধা সংসদের দোয়া মাহফিল অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১০ জানুয়ারী, ২০২০
  • ১২৬ Time View
স্বদেশ প্রত্যাবর্তন দিবসে মুক্তিযোদ্ধা সংসদের দোয়া মাহফিল অনুষ্ঠিত
স্বদেশ প্রত্যাবর্তন দিবসে মুক্তিযোদ্ধা সংসদের দোয়া মাহফিল অনুষ্ঠিত (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

শুক্রবার ( ১০ জানুয়ারি ) সন্ধ্যা ৬ টায় নগরীর ১ নং খেয়াঘাট সংলগ্ন নারায়ণগঞ্জ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নারায়ণগঞ্জ জেলা ইউনিট কমান্ডের আয়োজনে এ সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয় । আলোচনা সভায় বক্তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তনের ইতিহাস ও তার রাজনৈতিক জীবনের স্মৃতিচারণ করেন ।

জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও দায়িত্বপ্রাপ্ত মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড মোঃ জসিম উদ্দিন, আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, বিশেষ অতিথি নারায়ণগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম । আরোও উপস্থিত ছিলেন , অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ) মোহাম্মদ মনিরুল ইসলাম, নারায়ণগঞ্জ চেম্বারের সভাপতি খালেদ হায়দার খান কাজল, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সামি উল্লাহ মিলন, সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা এড. নুরুল হুদা, নারায়ণগঞ্জ সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শাহাজাহান জুলহাস, ও বীর মুক্তিযোদ্ধা ফরিদা আক্তার প্রমুখ । 

এ সময়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা  করে মোনাজাত অনুষ্ঠিত হয় ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL