1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
না’গঞ্জে ছাত্র ফেডারেশনের ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

না’গঞ্জে ছাত্র ফেডারেশনের ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১০ জানুয়ারী, ২০২০
  • ৭০ Time View
না’গঞ্জে ছাত্র ফেডারেশনের ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
না’গঞ্জে ছাত্র ফেডারেশনের ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ বাংলাদেশ ছাত্র ফেডারেশন নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে সংগঠনটির ৩৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

সংগঠনটির জেলা কার্যালয়ে শুক্রবার (১০ জানুয়ারি) বিকাল ৪ টায় আলোচনাসভা ও কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে সংগঠনের সদস্যরা।

এসময় শুভ দেব বলেন, ‘আমরা চাই সাম্য, মানবিক মর্যাদাসম্পন্ন ও সকলের বসবাসের জন্য নিরাপদ একটি বাংলাদেশ। শিল্পায়ন ও কর্মসংস্থানের লক্ষ্যে উৎপাদনমূখী গণতান্ত্রিক শিক্ষাব্যবস্থা প্রতিষ্ঠার জন্য আমরা সংগ্রামরত। আমরা লড়ছি শিল্প, সংস্কৃতি ও মানবিক সমাজ বিনির্মাণের শপথে। সন্ত্রাস-দখলদারিত্ব মুক্ত নিরাপদ ক্যাম্পাস প্রতিষ্ঠার লড়াই-সংগ্রামে যুক্ত হবার জন্য আপামর ছাত্র সমাজের প্রতি উদাত্ত আহবান জানাচ্ছি।’

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ছিলেন বাংলাদেশ ছাত্র ফেডারেশন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান রিচার্ড, গণসংহতি আন্দোলন নারায়ণগঞ্জ জেলার সমন্বয়ক তরিকুল সুজন, নির্বাহী সমন্বয়কারী অঞ্জন দাস, বাংলাদেশ ছাত্র ফেডারেশন জেলার সহ-সভাপতি শুভ্র কুমার সহ বিভিন্ন অঞ্চল শাখার নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL