1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আ.লীগ ও তার অঙ্গসংগঠনের শ্রদ্ধা নিবেদন - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আ.লীগ ও তার অঙ্গসংগঠনের শ্রদ্ধা নিবেদন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১০ জানুয়ারী, ২০২০
  • ৯৯ Time View
স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আ.লীগ ও তার অঙ্গসংগঠনের শ্রদ্ধা নিবেদন
স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আ.লীগ ও তার অঙ্গসংগঠনের শ্রদ্ধা নিবেদন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ ১০ জানুয়ারি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জাতির জনকের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামীলীগ ও তার অঙ্গসহযোগী দল। 

শুক্রবার(১০ জানুয়ারি) সকালে নগরীর ২নং রেলগেইটস্থ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নেতৃবৃন্দরা। 

সকাল ৯ টায় প্রথমে শ্রদ্ধা জানায় নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের নেতৃবৃন্দরা। এসময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক এসএম আহসান হাবিব, জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক মাহমুদা মালা, ধর্ম বিষয়ক সম্পাদক রশিদ, কার্যকরি সদস্য সাখাওয়াত হোসেন সুমন, মনিরুজ্জামান মনির, পারভেজ, হাজী কাইয়ুম পারভেজ, নূরুন্নাহার সন্ধ্যা প্রমুখ।এরপর শ্রদ্ধা জানায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মোঃ শহীদ বাদল, সহ-সভাপতি মিজানুর রহমান বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু, ইকবাল পারভেজ,সাংগঠনিক সম্পাদক মীর সোহেল, সদর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন,  বন্দর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিমউদ্দিন প্রধান প্রমুখ। এরপর শ্রদ্ধা  জানায় মহানগর সেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃজুয়েল হোসেনের নেতৃত্বে শুভেচ্ছা জানায় মহানগর সেচ্ছাসেবকলীগ।

এরপর নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি মোঃআজিজুর রহমান আজিজ,সাধারণ সম্পাদক আশরাফুল ইসমাঈল রাফেল, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দুর নেতৃত্বে শ্রদ্ধা জানায় ছাত্রলীগের নেতৃবৃন্দরা। 

বন্দর আওয়ামীলীগের সাধারণ সসম্পাদক কাজিমউদ্দিন প্রধানের নেতৃত্বে শ্রদ্ধা জানায় বন্দর উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা। শ্রদ্ধা জানায় জেলা ও মহানগর বঙ্গবন্ধু সৈনিকলীগের নেতৃবন্দরা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL