1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শ্বশুর বাড়িতে গৃহবধূর রহস্য জনক মৃত্যু - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

শ্বশুর বাড়িতে গৃহবধূর রহস্য জনক মৃত্যু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৭ জানুয়ারী, ২০২০
  • ১৮১ Time View
শ্বশুর বাড়িতে গৃহবধূর রহস্য জনক মৃত্যু
শ্বশুর বাড়িতে গৃহবধূর রহস্য জনক মৃত্যু (ছবি সকংনারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ আড়াইহাজারে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। মারা যাওয়া আড়াইহাজারে গৃহবধূর রহস্য জনক মৃত্যু স্থানীয় মর্দাসাদী এলাকার তারা মিয়ার মেয়ে ও গহরদী নয়াপাড়া এলাকার আলী হোসেনের স্ত্রী।

মঙ্গলবার (৭ জানুয়ারি) সকালে  এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে পুলিশ নিহতের শ্বশুরবাড়ি থেকে লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় নিহতের ভাই আবুল হাসেম বাদী হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা করেন।

এ বিষয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, ‘মৃত্যুর ঘটনাটি মামলার বাদীর কাছে রহস্যজনক বলে মনে হয়েছে। আমরা লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ নির্ণয় করা সম্ভব হবে।’

জানা যায়, সোমবার রাতে রহস্যজনক কারণে রুবি অসুস্থ্য হয়ে পড়েন। পরে শ্বশুরবাড়ির লোকজন তাকে রাতেই উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। পরে জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর আগে ৬ জানুয়ারি রাতে রুবি কীটনাশক সেবন করেছে বলে তার শ্বশুরবাড়ির পক্ষ থেকে জানানো হয়। ৭ জানুয়ারি সকালে শ্বশুরবাড়িতে গিয়ে তার নিজের শোবার ঘরে খাটে মরদেহ দেখতে পান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL