1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জামিন পেলেন বিএনপির মামুন-কামালসহ ৭ জন - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

জামিন পেলেন বিএনপির মামুন-কামালসহ ৭ জন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৭ জানুয়ারী, ২০২০
  • ৫২ Time View
জামিন পেলেন বিএনপির মামুন-কামালসহ ৭ জন
জামিন পেলেন বিএনপির মামুন-কামালসহ ৭ জন (ছবি সংগ্রহীত)

সকাল নারায়ানগঞ্জঃ পুলিশের উপর হামলা ও নাশকতার মামলায় নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামালসহ সাতজনের জামিন মঞ্জুর করেছে আদালত।

মঙ্গলবার (৭ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মোহাম্মদ আনিসুর রহমানের আদালতে এ জামিনের আ্ববেদন মঞ্জুর করা হয়।  মামলার চার্জশিট পর্যন্ত জামিন মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেছেন আদালত পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান।মামলার চার্জশিট পর্যন্ত জামিন মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেছেন আদালত পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান।

প্রসঙ্গত, বিজয় দিবসের র‌্যালিতে বাধা দেওয়ায় পুলিশের উপর হামলার ঘটনায় গত বছরের ১৭ ডিসেম্বর রাতে বিশেষ ক্ষমতা আইনে সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান, মহানগর বিএনপির সহসভাপতি এড. সাখাওয়াত হোসেন খান, মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খোরশেদসহ এজাহারনামীয় ১৯ আসামি এবং অজ্ঞাত আরও ৩০০ জনকে আসামি করা হয়েছিল। এ মামলায় জেলা ও মহানগর বিএনপির দুই সেক্রেটারিসহ সাতজনকে গ্রেফতার করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL