1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জামিন পেলেন বিএনপির মামুন-কামালসহ ৭ জন - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

জামিন পেলেন বিএনপির মামুন-কামালসহ ৭ জন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৭ জানুয়ারী, ২০২০
  • ৪১ Time View
জামিন পেলেন বিএনপির মামুন-কামালসহ ৭ জন
জামিন পেলেন বিএনপির মামুন-কামালসহ ৭ জন (ছবি সংগ্রহীত)

সকাল নারায়ানগঞ্জঃ পুলিশের উপর হামলা ও নাশকতার মামলায় নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামালসহ সাতজনের জামিন মঞ্জুর করেছে আদালত।

মঙ্গলবার (৭ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মোহাম্মদ আনিসুর রহমানের আদালতে এ জামিনের আ্ববেদন মঞ্জুর করা হয়।  মামলার চার্জশিট পর্যন্ত জামিন মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেছেন আদালত পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান।মামলার চার্জশিট পর্যন্ত জামিন মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেছেন আদালত পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান।

প্রসঙ্গত, বিজয় দিবসের র‌্যালিতে বাধা দেওয়ায় পুলিশের উপর হামলার ঘটনায় গত বছরের ১৭ ডিসেম্বর রাতে বিশেষ ক্ষমতা আইনে সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান, মহানগর বিএনপির সহসভাপতি এড. সাখাওয়াত হোসেন খান, মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খোরশেদসহ এজাহারনামীয় ১৯ আসামি এবং অজ্ঞাত আরও ৩০০ জনকে আসামি করা হয়েছিল। এ মামলায় জেলা ও মহানগর বিএনপির দুই সেক্রেটারিসহ সাতজনকে গ্রেফতার করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL