1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রনি তালুকদার শুধু নারায়ণগঞ্জের নয় পুরো বাংলাদেশের গর্বঃশাহ নিজাম - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট

রনি তালুকদার শুধু নারায়ণগঞ্জের নয় পুরো বাংলাদেশের গর্বঃশাহ নিজাম

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৭ অক্টোবর, ২০১৯
  • ১৫৭ Time View

সকাল নারায়ানগঞ্জ নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের পাগলা বৈরাগীবাড়ি এলাকায় পূজা মন্ডপ পরিদর্শন করেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম।

৬ সেপ্টেম্বর রবিবার সন্ধ্যায় মহা দুর্গো অস্টমীর পূজোর পরিদর্শন শেষে তিনি বলেন প্রত্যেকটি ধর্মের উৎসব এর প্রতি আমাদের সকলের সম্মান দেখাতে হবে আপনারা সকলের সহযোগীতার মধ্যে দিয়ে পূজোর আয়োজন সুন্দর ভাবে করা সম্ভব। তিনি আরও বলেন ধর্মের প্রতি খেয়াল যাতে করে আযানের সময়

ডাকডোল বন্ধ রাখি পূজোতে সবাই খুব মজা করব কিন্তু এমন কোন কাজ কেও করবেন না যাতে করে পূজো মন্ডপে কোন রকম অকৃতিকর ঘটনা না ঘটে। আমার পাশে বসা জাতীয় ক্রিকেট দলের খেলয়ার রনি তালুকদার সে শুধু আমাদের নারায়ণগঞ্জেরই গর্ব নয় সে পুরো বাংলাদেশের গর্ব আমরা খুব গর্ব করে বলতে পারি রনি তালুকদার আমদের এলাকায় সন্তান।আপনারা পূজোয় বসে আমাদের মমতাময়ী দেশ মাতা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য প্রার্থনা করবেন তাকে যেন দীর্ঘায়ু দান করে। আজ তার কারনেই বাংলাদেশ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে বাংলাদেশের প্রত্যেকটি জায়গায় ঢাকা থেকে চট্রগ্রাম টেথনাথ থেকে তেতুলিয়া এমন কোন জায়গা বাদ নেই যেখানে সেখ হাসিনার উন্নয়নের ছোয়া না লেগেছে। সর্বশেষ তিনি বলেন আগামীতে পূজা কমিটির সাথে আমি বসবো আর আমাদের এমপি মহাদয় জননেতা শামীম ওসমানের কাছ থেকে আপনাদের পূজোর সকল ব্যয় তার কাছ থেকে এনে দেব যাতে করে আপনারা আরও ভাল ভাবে এ পূজোর আয়োজন করতে পারবেন।

বৈরাগীবাড়ী পুজা উদযাপন কমিটির সভাপতি শ্রী শিবু দাস এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিন, কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড মেম্বার আলাউদ্দিন হাওলাদার, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম, যুবলীগ নেতা আলমগীর হোসেন, রাশেদুল ইসলাম রিপন, মীর নিজাম উদ্দিন, আবুল হোসেন বাদল। আরো উপস্থিত ছিলেন, রনি তালুকদার ও জনি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL