1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মামুন'র বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে বন্দরের সাংবাদিকদের মানববন্ধন - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন

মামুন’র বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে বন্দরের সাংবাদিকদের মানববন্ধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৬ জানুয়ারী, ২০২০
  • ১৬৬ Time View
মামুন'র বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে বন্দরের সাংবাদিকদের মানববন্ধন
মামুন'র বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে বন্দরের সাংবাদিকদের মানববন্ধন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ দৈনিক আমার সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি, দৈনিক ভোরের সমাচার এবং নারায়ণগঞ্জ প্রতিদিন ডট কম’র সম্পাদক আবদুল্লাহ আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা ও হয়রানীমূলক মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন করেছেন বন্দরের সাংবাদিকবৃন্দ। 

সোমবার (০৬ জানুয়ারি) সকালে চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তারা বলেন, সাংবাদিকরা বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে এবং সমাজের অনিয়ম তুলে ধরায় সাংবাদিকরা হামলা মামলার শিকার হয়। তেমনি করে গত ০৫ সেপ্টেম্বর ২০১৯ তারিখে সিদ্ধিরগঞ্জের গোদনাইল এলাকার চিহ্নিত চোরাই তেল কারবারি আশরাফ উদ্দিনের বিরুদ্ধে তেল চুরির সংবাদ প্রকাশিত হওয়ায় দৈনিক আমার সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি, দৈনিক ভোরের সমাচার এবং নারায়ণগঞ্জ প্রতিদিন ডট কম’র সম্পাদক আবদুল্লাহ আল মামুনের বিরুদ্ধে হয়রানীমূলক মানহানী মামলা করা হয়। এই মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। যত মামলা হোক না কেন সাংবাদিকদের কলম কোনো অপশক্তি থামাতে পারবে না। তাই অনতিবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি। 

এইসময় সিটি নিউজ ২৪ ডট নেট অনলাইন পোর্টালের সিনিয়র ফটো সাংবাদিক বদরুজ্জামান রতনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, শিক্ষা তথ্য অনলাইন পোর্টালের সম্পাদক ও প্রকাশক জিকে রাসেল, বন্দর নিউজ ২৪. কম সম্পাদক শেখ আরিফ, ভোরের কথা ডালিম হায়দার, অগ্রবাণী প্রতিদিন ও সকাল নারায়ণগঞ্জ অনলাইন পোর্টালের সিনিয়র ফটো সাংবাদিক জামাল তালুকদার, অগ্রবাণী প্রতিদিন পত্রিকার বার্তা সম্পাদক সাইফুল ইসলাম সায়েম, ভোরের বিডি ২৪ অনলাইন পোর্টালের সম্পাদক মোঃ কাইয়ুম, নারায়ণগঞ্জ টুডে অনলাইন পোর্টালের সাংবাদিক মিলন বিশ্বাস হৃদয়, লাইভ নারায়ণগঞ্জের ফটো সাংবাদিক আলী হোসেন টিটু,  নারায়ণগঞ্জ বার্তা ২৪ অনলাইন এর ফটোসাংবাদিক মোঃ জুয়েল, নারায়ণগঞ্জ প্রতিদিন অনলাইন পোর্টালের ফটো সাংবাদিক মোঃ রিপন, শিক্ষা তথ্য অনলাইন পোর্টালের বার্তা প্রধান নজরুল ইসলাম, দৈনিক আজকের নিরবাংলা পত্রিকার সাংবাদিক ডালিম শিকদার, নারায়ণগঞ্জের আলো পত্রিকার সাংবাদিক শহিদুল ইসলাম শিপু, দৈনিক বিজয়’র ফটো শাকির আহম্মেদ বাপ্পি, নারায়ণগঞ্জ টুডে’র সাংবাদিক অনিক, আজকের নারায়ণগঞ্জ অনলাইন পোর্টালের সাংবাদিক নাজমুল হাসান আশিক প্রমুখ। 

প্রসঙ্গত, গত ৫ সেপ্টেম্বর ২০১৯ তারিখে আবদুল্লাহ আল মামুন সম্পাদিত দৈনিক ভোরের সমাচার প্রতিদিন এর প্রথম পাতায় “সিদ্ধিরগঞ্জে মতির শেল্টারে সোর্স আশরাফের চোরাই তেলের ব্যবসা বেপোরোয়া” শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। এরপর গত ১০ অক্টোবর ২০১৯ তারিখে ঢাকার একটি আদালতে ৫০০ ও ৫০১ ধারায় চোরাই তেল কারবারীর মূল হোতা আশরাফ উদ্দিন একটি মানহানী মামলা দায়ের করে। মামলাটি বর্তমানে পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই) এর কাছে তদন্তাধীন রয়েছে। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL