1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দরে র‌্যাবের অভিযানে ৩ চাঁদাবাজ গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট

বন্দরে র‌্যাবের অভিযানে ৩ চাঁদাবাজ গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৬ জানুয়ারী, ২০২০
  • ৪৫ Time View
বন্দরে র‌্যাবের অভিযানে ৩ চাঁদাবাজ গ্রেফতার
বন্দরে র‌্যাবের অভিযানে ৩ চাঁদাবাজ গ্রেফতার (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ চাঁদা আদায়কালে বন্দরের মদনপুরে ও নবীগঞ্জ এলাকায়  তিন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এ সময় তাদের কাছ থেকে চাঁদাবাজির মোট ১৪ হাজার ৫শ’ ৩০ টাকা উদ্ধার করা হয়।

শনিবার (৪ জানুয়ারি) দিবাগতরাতে মদনপুর বাসস্ট্যান্ড ও নবীগঞ্জ এলাকায় চাঁদা আদায়কালে তাদের গ্র্রেফতার করা  হয়। গ্রেফতারকৃতরা হলো  মামুন (৩২), মো. দেলোয়ার (৪০) ও সায়মন (২১)।তারা চলচলরত গাড়ী প্রতি ১০০ থেকে ১৫০ টাকা করে চাঁদা আদায় করতো বলে জানা যায়।  

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন চৌধুরী জানান, দীর্ঘদিন ধরে একটি চাঁদাবাজ চক্র মদনপুর বাসস্ট্যান্ড এলাকায় রাস্তায় চলাচলরত পণ্য বোঝাই ট্রাক, যাত্রাবাহী বাস, সিএনজি ও অটোরিক্সা থামিয়ে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক চাঁদা আদায় করে আসছিল। মদনপুর বাসস্ট্যান্ড এলাকায় রাস্তায় চলাচলরত যাত্রীবাহী সিএনজি থামিয়ে চাঁদা আদায়কালে উক্ত চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য মামুন ও মো. দেলোয়ারকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। এই সময় তার কাছ থেকে চাঁদাবাজির নগদ ১২ হাজার ১শ’ ৫০ টাকা জব্দ করা হয়।

তিনি জানান, আরেকটি অভিযানে বন্দর থানার নবীগঞ্জ এলাকায় ট্রাক থামিয়ে চাঁদা আদায়কালে চাঁদাবাজ চক্রের সদস্য সায়মনকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। এই সময় তার দখল হতে চাঁদাবাজির নগদ ২ হাজার ৩শ’ ৮০ টাকা জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

উল্লেখ্য, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পরিবহনে চাঁদাবাজি রোধকল্পে গত বছরের জুন মাস থেকে এই পর্যন্ত র‌্যাব-১১ এর অভিযানে মোট ৩৫টি মামলা দায়ের করা হয় এবং মোট ৯৪ জন চাঁদাবাজকে গ্রেফতার করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL