1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জাতীয় শোক দিবস উপলক্ষে কুইজ প্রতিযোগিতার আয়োজন করলো বাংলাদেশ পুলিশ - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

জাতীয় শোক দিবস উপলক্ষে কুইজ প্রতিযোগিতার আয়োজন করলো বাংলাদেশ পুলিশ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ৪২ Time View
  • সকাল নারায়নগঞ্জ

 

বাংলাদেশ পুলিশ আগামী ১৫ আগস্ট ২০২২ জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদত বার্ষিকী পালন উপলক্ষে দেশব্যাপী কুইজ প্রতিযোগিতার আয়োজন করেছে।

 

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) এর সার্বিক নির্দেশনায় আজ (২৫ জুলাই) সকাল এগারোটায় এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ পুলিশ পরিচালিত ৬৮টি স্কুল ও কলেজের শিক্ষার্থীরা এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। প্রতিযোগিতায় ৬ষ্ঠ থেকে দ্বাদশ শ্রেণীর সহস্রাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জীবন দর্শন, তাঁর সংগ্রামী রাজনৈতিক জীবন ও মহান মুক্তিযুদ্ধ সম্পর্কে শিক্ষার্থীদের জানার আগ্রহ সৃষ্টি করে তাদেরকে মুক্তিযুদ্ধের চেতনায় বিকশিত করার লক্ষ্যে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

 

প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরা তাদের অভিমত ব্যক্ত করে বলে, এ প্রতিযোগিতার মাধ্যমে তারা বঙ্গবন্ধু ও বাংলাদেশের স্বাধীনতা সম্পর্কে জানতে পেরেছে, যা বঙ্গবন্ধুর জীবনদর্শন সম্পর্কে তাদের জানার সুযোগ আরও বাড়িয়ে দিয়েছে। তারা ভবিষ্যতেও এ ধরনের কার্যক্রম অব্যাহত রাখার জন্য অনুরোধ জানান।

 

আগামী ২৯ জুলাই রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামে ঢাকাস্থ পুলিশ ইউনিটসমূহে কর্মরত পুলিশ সদস্য ও সিভিল স্টাফদের অংশগ্রহণে আরো একটি প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। উভয়  প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে আগামী আগস্ট মাসে আনুষ্ঠানিকভাবে পুরস্কার বিতরণ করা হবে।

 

এছাড়া, বাংলাদেশ পুলিশ মুক্তিযুদ্ধ জাদুঘর অডিটোরিয়ামে প্রতি শুক্রবার ও শনিবার সন্ধ্যায় বাংলাদেশ পুলিশ নাট্যদল পরিবেশিত ‘অভিশপ্ত আগস্ট’ নাটক মঞ্চায়ন হচ্ছে, যা পুরো আগস্ট মাস চলবে।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL