1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফতুল্লায় পুলিশ বেশে ছিনতাইকারী আটক - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ইসদাইরে অবৈধ ক্যাবল ব্যবসা ভ্রাম্যমাণ আদালতের অভিযান, অফিস সীলগালা রক্তে কনো ভাষায় হন্দিুত্ববাদী সাংস্কৃতকি আগ্রাসন রুখে দতিে হবে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চাষাঢ়া জিয়া হলে বই মেলা উদ্বোধন মহান ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশন এর শ্রদ্ধা নিবেদন মহান ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী লীগের শ্রদ্ধা নিবেদন  আজমেরী ওসমানের পক্ষে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন কাজী নূর ইসলাম পরশ ও কাজী ফয়সাল হোসেন জিকু পারভীন ওসমান এর পক্ষে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন কাজী ফয়সাল হোসেন জিকু ও কাজী নূর ইসলাম পরশ  ভাষা আন্দোলনের সকল শহীদের স্মরণে আলোচনা সভা নিতাইগঞ্জে ডিবি পুলিশের অভিযান অস্ত্র কারখানা শনাক্ত, আটক ১ ফতুল্লার পঞ্চবটিস্থ চাঁননগর শিল্প প্রতিষ্ঠান ও এলাকাবাসীর উদ্যোগে ওয়াজ ও দোয়া মাহফিল

ফতুল্লায় পুলিশ বেশে ছিনতাইকারী আটক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৫ জানুয়ারী, ২০২০
  • ৩১ Time View
ফতুল্লায় পুলিশ বেশে ছিনতাইকারী আটক
ফতুল্লায় পুলিশ বেশে ছিনতাইকারী আটক (ছবি সংগ্রহীত)

সকাল নারায়ানগঞ্জঃ সহযোগীদের নিয়ে পুলিশের পোশাকে একটি প্রাইভেটকারে ছিনতাইকালে খেলনা পিস্তল ও বেতারযন্ত্রসহ (ওয়ারলেস) এক দুবৃত্তকে আটক করা হয়েছে।

 শনিবার (৪ জানুয়ারি) বিকেলে উপজেলার  ভূইগড় এলাকায় এ ঘটনা ঘটে। এসময় পুলিশ পোশাকে শামীমকে গণপিটুনি দিয়ে ফতুল্লা মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করেছেন স্থানীয়রা।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন বলেন, তিনটি খেলনা পিস্তল ও দুটি ওয়ারলেসসহ একজনকে করা হয়েছে। তার পড়নে ডিএমপির পোশাক ছিল। আসলে সে পুলিশ সদস্য না। ভুয়া পুলিশ পরিচয়ে গাড়ি ছিনতাইয়ের পরিকল্পনা ছিল তাদের। তবে তার সহযোগী তিনজন পুলিশ আসার আগেই পালিয়ে যায়। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, পুলিশ পরিচয় দিয়ে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে একটি প্রাইভেট কার থামায় চার যুবক। পরে গাড়ির কাগজপত্র দেখে থানায় নিয়ে যাওয়ার কথা বলে যাওয়ার পথে ভূইগড় এলাকায় একটি কাভার্ডভ্যানের সাথে ধাক্কা লাগে। পরে কাভার্ডভ্যান চালক ও প্রাইভেট কার চালকের মধ্যে তর্কবিতর্ক শুরু হয়। এক পর্যায়ে চার যুবকের তিনজন পালিয়ে যায়। এ সময় শামীম নামের ওই যুবককে মারধর করেন স্থানীয়রা। খবর পেয়ে ফতুল্লা মডেল থানা পুলিশ এসে যুবককে আটক করে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL