1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফতুল্লায় পুলিশ বেশে ছিনতাইকারী আটক - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

ফতুল্লায় পুলিশ বেশে ছিনতাইকারী আটক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৫ জানুয়ারী, ২০২০
  • ৫১ Time View
ফতুল্লায় পুলিশ বেশে ছিনতাইকারী আটক
ফতুল্লায় পুলিশ বেশে ছিনতাইকারী আটক (ছবি সংগ্রহীত)

সকাল নারায়ানগঞ্জঃ সহযোগীদের নিয়ে পুলিশের পোশাকে একটি প্রাইভেটকারে ছিনতাইকালে খেলনা পিস্তল ও বেতারযন্ত্রসহ (ওয়ারলেস) এক দুবৃত্তকে আটক করা হয়েছে।

 শনিবার (৪ জানুয়ারি) বিকেলে উপজেলার  ভূইগড় এলাকায় এ ঘটনা ঘটে। এসময় পুলিশ পোশাকে শামীমকে গণপিটুনি দিয়ে ফতুল্লা মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করেছেন স্থানীয়রা।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন বলেন, তিনটি খেলনা পিস্তল ও দুটি ওয়ারলেসসহ একজনকে করা হয়েছে। তার পড়নে ডিএমপির পোশাক ছিল। আসলে সে পুলিশ সদস্য না। ভুয়া পুলিশ পরিচয়ে গাড়ি ছিনতাইয়ের পরিকল্পনা ছিল তাদের। তবে তার সহযোগী তিনজন পুলিশ আসার আগেই পালিয়ে যায়। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, পুলিশ পরিচয় দিয়ে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে একটি প্রাইভেট কার থামায় চার যুবক। পরে গাড়ির কাগজপত্র দেখে থানায় নিয়ে যাওয়ার কথা বলে যাওয়ার পথে ভূইগড় এলাকায় একটি কাভার্ডভ্যানের সাথে ধাক্কা লাগে। পরে কাভার্ডভ্যান চালক ও প্রাইভেট কার চালকের মধ্যে তর্কবিতর্ক শুরু হয়। এক পর্যায়ে চার যুবকের তিনজন পালিয়ে যায়। এ সময় শামীম নামের ওই যুবককে মারধর করেন স্থানীয়রা। খবর পেয়ে ফতুল্লা মডেল থানা পুলিশ এসে যুবককে আটক করে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL