1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নানা আয়োজনে নারায়ণগঞ্জে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

নানা আয়োজনে নারায়ণগঞ্জে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৪ জানুয়ারী, ২০২০
  • ৪৬ Time View
নানা আয়োজনে নারায়ণগঞ্জে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন
নানা আয়োজনে নারায়ণগঞ্জে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ উপমহাদেশের বৃহৎ ও প্রাচীন ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী নানা কর্মসূচির মধ্য দিয়ে পালন করেছে নারায়ণগঞ্জ ছাত্রলীগ। বাঙালির স্বাধিকার অর্জনের লক্ষ্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশনায় ১৯৪৮ সালের ৪ জানুয়ারি এ সংগঠনটির জন্ম হয়।

এ উপলক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

শনিবার (৪ জানুয়ারি)  সকাল সাড়ে আটটায় জেলা ও মহানগর কার্যালয়ে  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে এ শ্রদ্ধা নিবেদন করা হয়। জেলা ছাত্রলীগ সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক রাফায়েল প্রধান, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ ও সাধারণ সম্পাদক হাসনাত বিন্দু’র নেতৃত্বে সংগঠনের  নেতাদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এ শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে সেখানে তারা ১ মিনিট নিরবতা পালন করেন।

পরে সকাল ১০ টায় চাষাড়াস্থ শহীদ মিনারে আওয়ামীলীগের নেতৃবৃন্দদের সাথে নিয়ে কেক কাটেন তারা। আনন্দঘন ও উৎসবমুখর এই কেককাটা অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডঃ আবু হাসনাত মোঃ শহীদ বাদল, মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি চন্দন শীলসহ আরো অনেকে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL