1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নানা আয়োজনে নারায়ণগঞ্জে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

নানা আয়োজনে নারায়ণগঞ্জে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৪ জানুয়ারী, ২০২০
  • ৬০ Time View
নানা আয়োজনে নারায়ণগঞ্জে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন
নানা আয়োজনে নারায়ণগঞ্জে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ উপমহাদেশের বৃহৎ ও প্রাচীন ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী নানা কর্মসূচির মধ্য দিয়ে পালন করেছে নারায়ণগঞ্জ ছাত্রলীগ। বাঙালির স্বাধিকার অর্জনের লক্ষ্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশনায় ১৯৪৮ সালের ৪ জানুয়ারি এ সংগঠনটির জন্ম হয়।

এ উপলক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

শনিবার (৪ জানুয়ারি)  সকাল সাড়ে আটটায় জেলা ও মহানগর কার্যালয়ে  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে এ শ্রদ্ধা নিবেদন করা হয়। জেলা ছাত্রলীগ সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক রাফায়েল প্রধান, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ ও সাধারণ সম্পাদক হাসনাত বিন্দু’র নেতৃত্বে সংগঠনের  নেতাদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এ শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে সেখানে তারা ১ মিনিট নিরবতা পালন করেন।

পরে সকাল ১০ টায় চাষাড়াস্থ শহীদ মিনারে আওয়ামীলীগের নেতৃবৃন্দদের সাথে নিয়ে কেক কাটেন তারা। আনন্দঘন ও উৎসবমুখর এই কেককাটা অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডঃ আবু হাসনাত মোঃ শহীদ বাদল, মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি চন্দন শীলসহ আরো অনেকে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL