1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
তোমরা তোলারাম কলেজের প্রাণ, আমি তোমাদের শুভেচ্ছা জানাই - ভিপি রিয়াদ - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:২০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

তোমরা তোলারাম কলেজের প্রাণ, আমি তোমাদের শুভেচ্ছা জানাই – ভিপি রিয়াদ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ৭৬ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

সরকারী তোলারাম কলেজ ছাত্রলীগের সভাপতি ও সাবেক মহানগর ছাত্রীগের সভাপতি রিয়াদ বলেছেন, সরকারি তোলারাম কলেজ আমাদের নারায়ণগঞ্জের গর্ব। আমি এই কলেজের ছাত্র এটা আমার অহংকার। আজকের ওরিয়েন্টেশন ক্লাসে এতোগুলো নতুন মুখ দেখে সত্যিই খুব আনন্দিত লাগছে। আমরা যখন অনার্সে ভর্তি হই আমাদেরও এমন ক্লাস হয়। আমরাও খুব উৎসবমূখর হয়ে ক্লাস করেছিলাম। সেদিনের কথা আজও মনে পড়ে তোমাদের দেখলে। তোমরা এই কলেজের প্রাণ, আমি তোমাদের শুভেচ্ছা জানাই।

 

এছাড়া তোমাদের শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জের উন্নয়নের রূপকার, গণমানুষের নেতা ও সরকারি তোলারাম কলেজের সাবেক ভিপি এবং বর্তমান নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। এছাড়াও তোমাদের শুভেচ্ছা জানিয়েছেন শিক্ষানুরাগী ও সব সময় আমাদের পাশে থেকে শিক্ষার্থীদের সহযোগীতা করেছেন যিনি, একেএম অয়ন ওসমান।

 

বুধবার (২০ জুলাই) সকাল ১০ টা থেকে স্নাতক (অনার্স) ২০২১-২২ প্রথমবর্ষের ১৪টি বিভাগে ওরিয়েন্টেশন ক্লাসে সংবর্ধণা জানানোর সময় এসব কথা বলেন তিনি।

 

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজের অধ্যক্ষ বেলা রাণী সিংহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সরকারি তোলারাম কলেজের উপাধ্যক্ষ প্রফেসর শাহ মো. আমিনুল ইসলামসহ ১৪টি বিভাগের বিভাগীয় প্রধানগণ।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL