1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সোনারগাঁয়ে অস্ত্রের মুখে সাবেক মেম্বারের গাড়িতে ডাকাতি - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

সোনারগাঁয়ে অস্ত্রের মুখে সাবেক মেম্বারের গাড়িতে ডাকাতি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৩ জানুয়ারী, ২০২০
  • ১১১ Time View
সোনারগাঁয়ে অস্ত্রের মুখে সাবেক মেম্বারের গাড়িতে ডাকাতি
সোনারগাঁয়ে অস্ত্রের মুখে সাবেক মেম্বারের গাড়িতে ডাকাতি

সকাল নারায়ানগঞ্জঃ সোনারগাঁয়ে পৃথক দুইটি ডাকতির ঘটনায় সাবেক ইউনিয়ন পরিষদ সদস্যে গাড়িসহ দুই টি মাইক্রোবাসে অস্ত্রের মুখে  নগদ ৫৬ হাজার টাকা ও নয়টি মোবাইল লুট করেছে  দুর্বিত্তরা। এসময়  জিম্মিদের মারধরসহ দেড় ভরি স্বর্ণালঙ্কার ও একটি ডিএসএলআর ক্যামেরাও লুট করে নেয় ডাকাত দল।

শুক্রবার (৩ জানুয়ারি) ভোরে উপজেলার মঙ্গলেরগাঁও ও দুধঘাটা গ্রামে  এ ঘটনা ঘটে।

তবে পিরোজপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য মজিবুর রহমানের গাড়িতে ডাকাতি প্রসঙ্গে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, ডাকাতির ব্যাপারটি জানা নেই। ঘটনা ঘটে থাকলে আইনত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মজিবুর রহমান বলেন, আমার আত্মীয়কে এয়ারপোর্টে বিদায় জানিয়ে বাড়ি ফিরার পথে রাত আড়াইটার দিকে মঙ্গলেরগাঁও বটতলা এলাকায় পরিত্যক্ত পুলিশ ফাঁড়ির সামনে মুখোশধারী একদল ডাকাত আমার গাড়ি আটকে অস্ত্রের মুখে জিম্মি করে। এসময আমাদের মারধর করে নগদ ১৪ হাজার টাকা ও তিনটি মোবাইল নিয়ে যায়।

পরদিকে পুলিশ সূত্রে জানা যায়, এ ঘটনার আধা ঘণ্টা আগে কক্সবাজার থেকে বেড়িয়ে আসা দুধঘাটা গ্রামের পাঁচ যুবক বহনকারী আরেকটি মাইক্রোবাসেও ডাকাতি সংঘটিত হয়। তাদের কাছ থেকে নগদ ৪২ হাজার টাকা, ছয়টি মোবাইল ও একটি ডিএসএলআর ক্যামেরা নিয়ে যায়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL