1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সোনারগাঁয়ে অস্ত্রের মুখে সাবেক মেম্বারের গাড়িতে ডাকাতি - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

সোনারগাঁয়ে অস্ত্রের মুখে সাবেক মেম্বারের গাড়িতে ডাকাতি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৩ জানুয়ারী, ২০২০
  • ৯৭ Time View
সোনারগাঁয়ে অস্ত্রের মুখে সাবেক মেম্বারের গাড়িতে ডাকাতি
সোনারগাঁয়ে অস্ত্রের মুখে সাবেক মেম্বারের গাড়িতে ডাকাতি

সকাল নারায়ানগঞ্জঃ সোনারগাঁয়ে পৃথক দুইটি ডাকতির ঘটনায় সাবেক ইউনিয়ন পরিষদ সদস্যে গাড়িসহ দুই টি মাইক্রোবাসে অস্ত্রের মুখে  নগদ ৫৬ হাজার টাকা ও নয়টি মোবাইল লুট করেছে  দুর্বিত্তরা। এসময়  জিম্মিদের মারধরসহ দেড় ভরি স্বর্ণালঙ্কার ও একটি ডিএসএলআর ক্যামেরাও লুট করে নেয় ডাকাত দল।

শুক্রবার (৩ জানুয়ারি) ভোরে উপজেলার মঙ্গলেরগাঁও ও দুধঘাটা গ্রামে  এ ঘটনা ঘটে।

তবে পিরোজপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য মজিবুর রহমানের গাড়িতে ডাকাতি প্রসঙ্গে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, ডাকাতির ব্যাপারটি জানা নেই। ঘটনা ঘটে থাকলে আইনত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মজিবুর রহমান বলেন, আমার আত্মীয়কে এয়ারপোর্টে বিদায় জানিয়ে বাড়ি ফিরার পথে রাত আড়াইটার দিকে মঙ্গলেরগাঁও বটতলা এলাকায় পরিত্যক্ত পুলিশ ফাঁড়ির সামনে মুখোশধারী একদল ডাকাত আমার গাড়ি আটকে অস্ত্রের মুখে জিম্মি করে। এসময আমাদের মারধর করে নগদ ১৪ হাজার টাকা ও তিনটি মোবাইল নিয়ে যায়।

পরদিকে পুলিশ সূত্রে জানা যায়, এ ঘটনার আধা ঘণ্টা আগে কক্সবাজার থেকে বেড়িয়ে আসা দুধঘাটা গ্রামের পাঁচ যুবক বহনকারী আরেকটি মাইক্রোবাসেও ডাকাতি সংঘটিত হয়। তাদের কাছ থেকে নগদ ৪২ হাজার টাকা, ছয়টি মোবাইল ও একটি ডিএসএলআর ক্যামেরা নিয়ে যায়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL