1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শ্রীশ্রী রামসীতা বিগ্রহ মন্দিরের ১২তম পুন:প্রতিষ্ঠা এবং বিগ্রহ প্রতিষ্ঠাবার্ষিকী পালন - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

শ্রীশ্রী রামসীতা বিগ্রহ মন্দিরের ১২তম পুন:প্রতিষ্ঠা এবং বিগ্রহ প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ৩২ Time View
সকাল নারায়ণগঞ্জ:
শ্রীশ্রী রামসীতা জিউর বিগ্রহ মন্দির কমিটির উদ্যোগে শ্রীশ্রী রামসীতা বিগ্রহ মন্দিরের ১২তম পুন:প্রতিষ্ঠা এবং বিগ্রহ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শীতলক্ষ্যা নদীতে গিয়ে গঙ্গা আবাহন করে ১০৮টি কলশ জল দিয়ে রামসীতা লক্ষ্মনকে অভিষেক করানো হয়েছে। ৩০ জুন বৃহস্পতিবার বিকালে মন্দির প্রতিষ্ঠাবার্ষিকীতে এ গঙ্গা আবাহন পালনে শ্যামল মহারাজ নেতৃত্ব দেন।
রামসীতা লক্ষ্মন এর প্রতিষ্ঠা পূজা ও সপ্তসতী চন্ডীযজ্ঞ জগন্নাথ বলরাম শুভদ্রার বিশেষ পূজা ১লা জুলাই শুক্রবার সকাল ১০ ঘটিকায়। নগরীর বিভিন্ন এলাকায় বিকালে রথযাত্রা প্রদক্ষিণ করবে। এসময় উপস্থিত ছিলেন সভাপতি লিটন সাহা, সাধারণ সম্পাদক কৃষ্ণ সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক সঞ্জিত রায়, যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত কুমার সাহা, কোষাধ্যক্ষ লিটন সাহা সহ সকল ভক্তবৃন্দ।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL