1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দরে পরিত্যক্ত অবস্থায় সাড়ে চারশ পিস ইয়াবা উদ্ধার - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

বন্দরে পরিত্যক্ত অবস্থায় সাড়ে চারশ পিস ইয়াবা উদ্ধার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ৪৪ Time View
সকাল নারায়ণগঞ্জ :
নারায়ণগঞ্জ জেলা বন্দরে পরিত্যক্ত অবস্থায় সাড়ে ৪শ’ পিছ ইয়াবা উদ্ধার।
নারায়ণগঞ্জ জেলা বন্দরে মদনপুর ইউনিয়নের চানপুর এলাকা থেকে চিহিৃত মাদক কারবারি শফিউল ইসলাম (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীর বসতঘরে পরিত্যক্ত স্থান থেকে ৪শ’ ৫০পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে বন্দর থানা পুলিশ।
বুধবার দিবাগত রাতে বন্দর থানাধীন চানপুর এলাকায় শফিউলের নিজ বাড়ি হয়ে অভিযান চালিয়ে এ মাদকদ্রব্য উদ্ধার করা হয়।
পলাতক আসামী শফিউল বন্দরের চানপুর এলাকার মোঃ আব্দুল খালেক মিয়ার ছেলে।
এ ব্যাপারে বন্দর থানায় মাদক আইনে একটি মামলা রুজু করা হয়েছে।
জানাগেছে, গত বুধবার দিবাগত রাতে বন্দর থানাধীন মদনপুর ইউনিয়নস্থ চানপুর এলাকায় বন্দর থানার এসআই সাইফুল আলম পাটোয়ারী ও এসআই বারেক হাওলাদারের নেতৃত্বে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। অভিযানে পলাতক আসামী চিহিৃত মাদক ব্যবসায়ী শফিকুল চানপুরস্থ দু’চালা টিনের বসতঘরে পরিত্যক্ত স্থানে মাদকদ্রব্য রেখে বিক্রি করে আসছিল।
পুলিশের উপস্থিতি টের পাইয়া মাদক ব্যবসায়ী শফিকুল ঘরের জানালা ভেঙ্গে পালিয়ে যায়।
পরে পুলিশ মাদক ব্যবসায়ী শফিকুলের বাড়ি তল্লাশীকালে ৪’শ ৫০পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ পলাতক মাদক ব্যবসায়ী শফিকুলকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL