1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১ জানুয়ারী, ২০২০
  • ৫৮ Time View
নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ফতুল্লায় ২৫ গ্রাম হেরোইনসহ এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তারে করা হয়েছে।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) সকাল ১১টায় ফতুল্লা আলীগঞ্জ স-মিল রোড এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোহাম্মদ ওবায়দুল কবির বাদি হয়ে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃত কবিতা বেগম (৩১) ওই  এলাকার মাদক ব্যবসায়ী রাসেলের স্ত্রী। এই দম্পাতি দীর্ঘদিন যাবৎ উক্ত এলাকায় হেরোইন ব্যবসা করে আসছিল এবং তারা পেশাদার মাদক ব্যাবসায়ী মর্মে গোপন তথ্যে জানা যায়।

বিকেলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ সামছুল আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে অনুসারে  জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে আজ সকাল ১১ টায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এর একটি টিম ফতুল্লা আলীগঞ্জ স-মিল রোড এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় ২৫ গ্রাম হেরোইন এবং ২ হাজার টাকাসহ কবিতা বেগম (৩১)কে গ্রেপ্তার করা হয় । এসময় আসামী কবিতার স্বামী মো. রাসেল (৪০) পলাতক থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL