1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দরে কিশোর অপরাধ নিয়ন্ত্রণে বন্দর থানা পুলিশের মহড়া ও মাইকিং - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:১১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

বন্দরে কিশোর অপরাধ নিয়ন্ত্রণে বন্দর থানা পুলিশের মহড়া ও মাইকিং

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২৫ মে, ২০২২
  • ৬৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়নগঞ্জে কিশোর অপরাধ নিয়ন্ত্রণে বন্দর থানাধীন নাসিক ৬টি ওয়ার্ডের বিভিন্ন এলাকায় মহড়া দিয়েছে বন্দর থানা পুলিশ। 

বুধবার (২৫ মে ) বিকেলে বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহার নেতৃত্বে মহড়ার মাধ্যমে পুলিশের পক্ষে সচেতনতা কার্যক্রম চালানো হয়।

বন্দর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মহসিন মিয়া ও সেকেন্ড অফিসার এসআই আবুল খায়েরর নেতৃত্বে একদল পুলিশ মোটরসাইকেল ও দুটি পিক আপভ্যান নিয়ে বন্দর থানাধীন নাসিক ১৯নং ওয়ার্ডের মদনগঞ্জ মোড়, ২০নং ওয়ার্ডের দড়িসোনাকান্দা, ২১নং ওয়ার্ডের রূপালী আবাসিক এলাকা, ২২নং ওয়ার্ডের সিরাজদৌল্লাহ ক্লাব সড়ক, ২৩নং ওয়ার্ডের খান বাড়ির মোড়, কাবিলার মোড়, নবীগঞ্জ উত্তরপাড়া ও ২৪নং ওয়ার্ডের বিভিন্ন এলাকার মোড়সহ সাইরেন বাজিয়ে মহড়া দেয়।

কিশোরদের প্রতি নজর দেওয়ার জন্য অভিভাবকদের প্রতি অনুরোধ জানিয়ে সতর্কতামূলক বক্তব্য রাখেন, বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা। 

ওসি দীপক চন্দ্র সাহা বলেন, যারা মাদকের সাথে জড়িত তাদেরকে ছাড় দেওয়া হবেনা। সে যেই হউক না কেনো অপরাধ করে কেউ পার পাবেনা। স্কুল কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের শিক্ষালয়ে যাওয়ার সময় উঠতি বয়সের বখাটে যুবকরা যদি উত্যক্ত করে তাহলে সরাসরি আমার নাম্বার কিংবা জরুরী সেবা ৯৯৯ ফোন দিবেন। আপনারা সঙ্গে সঙ্গে সমস্যার সমাধান পেয়ে যাবেন। আপনাদের অভয় দিচ্ছি তথ্যদাতার নাম গোপন রেখে অপরাধিদের বিরুদ্ধে ব্যবস্থা নিব। বর্তমানে বন্দরে কিশোর ছেলেরা অপরাধে জড়িয়ে পড়ছে। বন্দরে কোন কিশোর গ্যাং নামে কোন বাহিনী থাকবে না যতদিন আমি বন্দরে ওসি গিরি করব। যে কোন অপরাধের জন্ম হলে তা ২৪ ঘন্টার মধ্যে অপরাধীকে আইনের আওতায় আনা হবে। সর্বোপরি নিরাপদ বন্দর গড়তে আপনাদের সহযোগিতা চাই।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL