1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পিচ্চি মিজানের রিমান্ড আবেদনঃ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

পিচ্চি মিজানের রিমান্ড আবেদনঃ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ৩৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

ফতুল্লা মডেল থানা পুলিশের হাতে আটক যুবলীগ নামধারী সন্ত্রাসী মিজান ওরফে পিচ্চি মিজান (৩৫)কে পাঁচ দিনের রিমান্ড চেয়ে বুুধবার (২৫ মে) দুপুরে আদালতে পাঠিয়েছে পুলিশ।  এর আগে ফতুল্লার মাসদাইর এলাকার সৈয়দ আহম্মদের পুত্র আলামিন (৩৫) বাদী হয়ে মিজান ওরফে পিচ্চি মিজানসহ ৪জনকে আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।


মামলায়  আসামী করা হয়েছে ফতুল্লা থানার মাসদাইর পাকাপুল এলাকা আফজাল হোসেনের পুত্র মিজান ওরফ পিচ্চি মিজান, একই এলাকার মৃত আনোয়ার হোসেনের পুত্র ও করোনা যোদ্ধা খ্যাত সাবেক মহিলা মেম্বার রোজিনার পুত্র রায়হান (৩৫), মোক্তার হোসেনের  পুত্র রানা (৩৫) ও টাগাড়পাড় এলাকার সাইফুল (২৮)। মামলায় উল্লেখ্য করা হয়, মঙ্গলবার (২৪ মে) বিকেল সাড়ে চারটার দিকে গ্রেফতারকৃত মিজান ওরফে পিচ্চি মিজানসহ অপর আসামীরা দেশীয় তৈরী ধারালো অস্ত্র- সস্ত্রে সজ্জিত হয়ে মাসদাইর কবর স্থান এলাকায় অপরাধ করার উদ্দেশ্য মহড়া দিচ্ছিলো। স্থানীয়বাসীর পক্ষ থেকে জরুরী সেবা ৯৯৯ এ ফোন করে বিষয়টি অবগত করা হলে পুলিশ ঘটনাস্থলে পৌছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে অভিযুক্তরা দৌড়ে পালিয়ে যাওয়ার চেস্টা করে। এসময় স্থানীয় এলাকাবাসী মিজান ওরফ পিচ্চি মিজান কে দেশীয় তৈরি তিনটি রামদা,একটি ছুরি ও একটি সুইচ গিয়ার সহ আটক করে পুলিশে সোপর্দ করে।


অপরদিকে নির্ভরযোগ্য স্থানীয় একাধিক সূত্র জানায়, মিজান ওরফে পিচ্চি মিজান যুবলীগের রাজনীতির সাথ জড়িত।তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।তার রয়েছে নিজস্ব সন্ত্রাসী বাহিনী।তার নিয়ন্ত্রনে মাসদাইর এলাকায় বেশ কিছু গার্মেন্টস রয়েছে।

সে সকল গার্মেন্টস থেকে তিনি ওয়েস্টেজ মালামাল বা ঝুট ক্রয় করে। সাম্প্রতিক সময়ে স্থানীয় সাংসদের আত্নীয় “বি” অধ্যক্ষের ব্যাপক আলোচিত ও মাসদাইর এলাকার আতংক সে এই সকল গার্মেন্টসগুলোর ঝুট সেক্টর নিয়ন্ত্রণ নিতে মরিয়া হয়ে উঠেছে। পিচ্চি মিজানের নিয়ন্ত্রিত গার্মেন্টসগুলোর নিয়ন্ত্রন নিতেই মঙ্গলবার তার বাহিনী দিয়ে পিচ্চি মিজান কে আটক করে পুলিশে সোপর্দ করেছে সূত্রটির দাবী। 

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক ইমানুর জানায়, গ্রেফতারকৃত পিচ্চি মিজানকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। মামলার বাকী আসামীদের কে ও গ্রেফতার অভিযান অব্যহাত রয়েছে বলে তিনি জানান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL