1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১৪০ বোতল ফেন্সিডিল ও ৩ কেজি গাঁজাসহ ৩ জনকে আটক করেছে ডিবি পুলিশ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

১৪০ বোতল ফেন্সিডিল ও ৩ কেজি গাঁজাসহ ৩ জনকে আটক করেছে ডিবি পুলিশ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১১ মে, ২০২২
  • ৭৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের বন্দর থেকে ১৪০ বোতল ফেন্সিডিল ও ৩ কেজি গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার (১১ মে) রাত সাড়ে ৯টায় বন্দর উপজেলার মদনপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৪০ বোতল ফেন্সিডিল ও ৩ কেজি গাঁজা উদ্ধার করা হয় বলে জানায় গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটককৃতরা হলেন, কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন সিত্তরা রাস্তার মাথা এলাকার মৃত আবুল কালামের ছেলে জাকির হোসেন (২৬), একই এলাকার অহিদুর রহমানের ছেলে মোঃ ইসমাইল হোসেন (২৪) ও নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন বিনারচর এলাকার মোঃ শওকত আলীর ছেলে ইসমাইল আহমেদ শুভ।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) তরিকুল ইসলামের নির্দেশনায় ও পুলিশ পরিদর্শক শেখ নাসিমের নেতৃত্বে এসআই মোঃ শিবলী কায়েছ মীর তার সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে তাদের আটক করেন।

আটককৃত আসামিদের বিরুদ্ধে বন্দর থানায় মামলা নং- ১৬, তারিখ- ১২/৫/২০২২ রুজু করা হয়েছে। আগামী রবিবার (১৫ মে) আসামিদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL