বড় ভাই নাসিম ওসমানের জন্য দোয়া ভিক্ষা চেয়েছেন ছোট ভাই শামীম ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ

বড় ভাই নারায়ণগঞ্জ-৫ আসনে প্রয়াত সংসদ সদস্য একেএম নাসিম ওসমানের জন্য সকলের নিকট দোয়া ভিক্ষা চেয়েছেন ছোট ভাই নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য জননেতা একেএম শামীম ওসমান।

দোয়া ভিক্ষা চেয়ে তিনি বলেন, আজকের এই দিনে আমাদের মাঝ থেকে আমার বড় ভাই নাসিম ওসমান আল্লাহর ডাকে সারা দিয়ে এই পৃথিবী থেকে চলে গেছেন। আমি আপনাদের নিকট ওনার জন্য দোয়া ভিক্ষা করছি, আপনারা ওনার জন্য দোয়া করবেন যাতে আল্লাহ ওনাকে জান্নাত নসিব করেন। আমি এই মসজিদের মিনারে দাঁড়িয়ে বলছি আমা বড় ভাই খুবই আল্লাহ ওয়ালা মানুষ ছিলেন। আমি দেখেছি উনি সারা রাত ধরে আল্লাহর ইবাদত করতেন। ওলি-আউলিয়াদের অনেক মানতেন।

শনিবার (৩০ এপ্রিল) বাদ আছর মাসদাইর কেন্দ্রীয় কবরস্থান মসজিদে নামাজ শেষে পরিবারের পক্ষ থেকে আযোজিত এক দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন।

শামীম ওসমান বলেন, আমাদের সবাইকে একদিন মরে যেতে হবে। আমরা সবাই বসে আছি এখানে, একটু পর ইফতার করবো; কিন্তু কে যানে ততক্ষনও সে বেঁচে থাকবে। এখানে অনেকেই রোজা রেখেছেন, আল্লাহ যাতে একটি হাতের বিনিময়ে হলেও সকলের গুনাহ মাফ করে দেন। আমরা সকলে সকলের জন্য দোয়া করবো। বঙ্গবন্ধুকে ১৯৭৫ সালে তার পুরো পরিবারসহ হত্যা করা হয়েছিলো, আমরা বঙ্গবন্ধু ও তার পরিবার এবং সকল মুক্তিযোদ্ধাদের জন্য দোয়া করবো। আপনারা বঙ্গবন্দু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন, প্রচন্ড আল্লাহ ওয়ালা মানুষ; তিনি আমাদের দেশের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তিনি শুধু আওয়ামী লীগের সম্পদ না তিনি আমাদের দেশের সম্পদ।

তিনি আরও বলেন, আমার বড় ভাই সেলিম ওসমান (নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য) একজন মুক্তিযোদ্ধা, তার শরীর অনেক খারাপ, আমরা শরীরও খারাপ। আপনারা সকলে আমাদের জন্য দোয়া করবেন।

তার পরিবারের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, শামীম ওসমানের ছেলে ইমতিনান ওসমান অয়ন।

এসময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সোনারগাঁ উপজেলার চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক এড. শামসুল ইসলাম ভুইয়া, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বক্তবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম শওকত আলী, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহদাৎ হোসেন ভুইয়া সাজনু, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু প্রমুখ।