1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ঈদ সামগ্রী ও সেলাই মেশিন বিতরন জাগ্রত সংসদ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

ঈদ সামগ্রী ও সেলাই মেশিন বিতরন জাগ্রত সংসদ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ৮৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ জাগ্রত সংসদের পক্ষ থেকে ৩৬০ টি পরিবার কে ঈদ সামগ্রী হিসেবে পোলাও চাল, চিনি, তেল, সেমাই, দুধ। ও ৪ টি পরিবার কে জীবিকা নির্বাহের জন্য সাবলম্বী করে গড়ে তোলার  সেলাই মেশিন বিতরন করা হয়েছে। এছাড়া ২০০ পুরুষকে টি শার্ট বিতরন ক্রা হয়েছে।


সংগঠন এর সভাপতি রাগীব হাসান ভুইয়া বলেন আমাদের প্রতিবছর এভাবেই আমরা মানুষের পাশে সব সময় থাকতে চাই।

তাদের সুখ দুঃখের সাথী হতে চাই। আজ আমাদের সদস্য এবং স্পন্সর দের সহযোগিতায় আমরা সংগঠন এর সদস্যদের সাহায্যে আমরা ঈদ সামগ্রী ও সেলাই মেশিন বিতরন করতে পেরেছি।

এতে আমরা শুধু দানের জন্য করি না। আমরা একটি পরিবার কে উপার্জন করতে সহযোগিতা করছি। 


মানুষ আমাদের ভালোবাসে আমাদের কর্মে। আমরা এই ভালোবাসা অর্জনের জন্যই এতো কষ্ট করি। এবং সঠিক ভাবে আমরা সারাজীবন মানুষের জন্য কাজ করে যেতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জাগ্রত সংসদের সহ সভাপতি সুদিপ্ত চক্রবর্তী, সাধারণ সম্পাদক নুর আলম রিদয়, সাংগঠনিক সম্পাদক ইরফান আহমেদ সাগর, সহ সাংগঠনিক সম্পাদক জয় সুত্র ধর, অর্থ সম্পাদক মিশুক সাহা, সাহিত্য বিষয় সম্পাদক মাহিন আহমেদ রাহাত, ক্রিড়া সম্পাদক মিশকাতুল হায়দার পিয়াস, কার্যকরি সদস্য ইফতেখার হায়দার প্রিতম, কার্যকরী সদস্য ইবনে আফফান আহনাফ, সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বিভোর, সদস্য সিয়াম আহমেদ

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL