1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জাতীয়তাবাদী সাংস্কৃতিক ফাউন্ডেশন এর উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত

জাতীয়তাবাদী সাংস্কৃতিক ফাউন্ডেশন এর উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ৩২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

পবিত্র ঈদ – উল – ফিতর উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী সাংস্কৃতিক ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। 

শনিবার (২৩ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় আমলাপাড়া  তারু সরদার টাওয়ারে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়। 

জাতীয়তাবাদী সাংস্কৃতিক ফাউন্ডেশন ঢাকা বিভাগের প্রধান সমন্বয়কারী রহিমা শরীফ মায়ার সভাপতিত্বে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা প্রফেসর আবদুল হাই সিকদার।

বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, জাতীয়তাবাদী সাংস্কৃতিক ফাউন্ডেশনের ভাইস – চেয়ারম্যান ডা. মজিবুর রহমান ও জাতীয়তাবাদী সাংস্কৃতিক ফাউন্ডেশনের মহাসচিব হুমায়ুন কবির বেপারী।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL