1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সেহেরী খেতে উঠা কিশোরীকে ৪ দিন আটকে রেখে গণধর্ষণ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

সেহেরী খেতে উঠা কিশোরীকে ৪ দিন আটকে রেখে গণধর্ষণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ৭২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

সেহেরী খেতে উঠা কিশোরীকে ৪ দিন আটকে রেখে গণধর্ষণ করা হয়েছে। সংবাদ পেয়ে পুলিশ গিয়ে উদ্ধার করেছে ভুক্তভোগী কিশোরীকে।

গত রবিবার (১৭ এপ্রিল) রাতে ফতুল্লা থানার দেওভোগ মাদ্রাসা এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। এ ঘটনায় নির্যাতিত কিশোরীর মা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

পরে রিফাত নামের ২০ বছর বয়সী যুবককে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত মোঃ রিফাত ফতুল্লা মডেল থানার পশ্চিম দেওভোগ পশ্চিম নগরের শেষ মাথার হাকিম ভিলার ভাড়াটিয়া মো. সুরুজ মিয়ার পুত্র। রিফাত, আশরাফ আলীর পুত্র মিনু রাসেল (৪০) ও সিফাত (২২) জোড় পূর্বক কিশোরীকে ধর্ষণ করে। 

মামলায় উল্লেখ্য করা হয়, কিশোরীর নানী ও মামা পাশ্ববর্তী এলাকার একটি ভাড়া বাসায় থাকতেন। নিজ বাসা থেকে সেহেরী খাওয়ার জন্য নানীর সাথে মামার বাসায় যাওয়ার পথে মুখ চাপিয়া অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এসময় বাদীর মা বাধা দেওয়ার চেষ্টা করলে তাকেও মারধর করে। চারদিন পর গত রবিবার (১৭ এপ্রিল] অভিযোগের ভিত্তিতে রাত ৭টার দিকে রিফাতকে আটক করে অপহৃত কিশোরীর ব্যাপারে জিজ্ঞাসাবাদ করলে সে জানায়, কিশোরীকে মিনু রাসেলের টিনের ঘরে আটকে রাখা হয়েছে। পুলিশ রাসেলের দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে অপহৃত কিশোরীকে উদ্ধার করে। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হয় মিনু রাসেল ও সিফাত।

নির্যাতিত কিশোরী জানায়, তাকে জোড় পূর্বক তুলে নিয়ে যাওয়ার পর সিফাতের সহায়তায় মুখ কাপড় দিয়ে বেধে রাত সাড়ে ৪টার দিকে মিনু রাসেল কিশোরীকে পরপর দুইবার ধর্ষণ করে ঘরটিতে আটকে রাখে। একই দিন বেলা সাড়ে ১২টার দিকে গ্রেফতারকৃত রিফাত কিশোরীকে ধর্ষণ করে। এ ভাবে প্রতিদিন পর্যায়ক্রমে তাকে ধর্ষণ করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার পরিদর্শক (অপারেশন) কাজী মাসুদ রানা জানান, সংবাদ পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে অভিযান চালিয়ে কিশোরীকে উদ্ধারসহ রিফাত নামক এক ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। কিশোরীর স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে। গ্রেপ্তারকৃত আসামীকে আদালতে পাঠানো হয়েছে। অভিযুক্ত অপর আসামীদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL