1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দেওভোগে কিশোর বাহিনীর তাণ্ডবে থানায় অভিযোগ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

দেওভোগে কিশোর বাহিনীর তাণ্ডবে থানায় অভিযোগ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
  • ২৭৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক):

নারায়ণগঞ্জের দেওভোগে সাবেক কাউন্সিলর সফির পরিবারের সদস্য ও তার আশ্রয়ে গড়ে ওঠা কিশোর গ্যাং বাহিনীর স্বসস্ত্র সন্ত্রাসীরা তাণ্ডব চালিয়েছে। এসময় কাউন্সিলর সফির শেল্টারে থাকা নন্দীপাড়ার সন্ত্রাসীরা মুখে কাপড় পেচিয়ে হাতে দেশীয় অস্ত্র নিয়ে দেওভোগের জিউসপুকুরের পশ্চিম পাড়ের একটি বহুতল ভবনের নিচতলায় ১০-১২ টি হিন্দু সম্প্রদায়ের বসতঘরে অতর্কিত হামলা চালায়।

মঙ্গলবার (১২ এপ্রিল) এ ঘটনাকে কেন্দ্র করে ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন হামলার ঘটনায় গুরুতর আহত দোলনের চাচাতো ভাই মোঃ নাইম বাবু (৩০)। 

গত সোমবার (১১ এপ্রিল) রাত ৯টায় নগরীর দেওভোগের জিউসপুকুর পাড়ে সাবেক কাউন্সিলর সফির আশ্রয়ে গড়ে ওঠা নন্দীপাড়ার চিহ্নিত সন্ত্রাসীরা হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে হামলার ঘটনায় ৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১০/১৫ জনকে আসামী করে অভিযোগ দায়ের করেছেন বাবু। মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। 

মামলার এজাহারে বাদী নাইম বাবু উল্লেখ করেন এলাকায় আধিপত্য বিস্তারের জন্য তাকে তার চাচাতো ভাই দোলনসহ তার বন্ধুদের নানাম সময়ে ভয়ভীতি প্রদানসহ হুমক দিয়ে আসছে। এরই মধ্যে বাদীর ভাই দোলনকে রাস্তায় পেয়ে কাউন্সিলর সফিউদ্দিন প্রধানের ছোট ভাই সোহেল প্রধান (৩০) তার নেতৃত্বে থাকা স্বসস্ত্র কিশোরগ্যাং সদস্যদের নিয়ে অতর্কিত হামলা চালায়। অভিযোগে তাকে হুকুমদাতা হিসেবে ১নং আসামী করা হয়। এছাড়াও অভিযোগে ২নং আসামী প্রিজম (২৫), ৩নং আসামী অর্পন প্রধান, ৪নং আসামী সুব্রত, ৫নং আসামী পবন প্রধান, ৬নং আসামী জমিল, ৭নং আসামী জুবায়ের, ৮নং আসামী হারুনসহ ১০-১৫ জনকে আসামী হিসেবে উল্লেখ করা হয়। মামলাতে বাদীর দাবি তাকে হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়েছে। 

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রকিবুজ্জামান মামলার সত্যতা স্বীকার করে বলেন, থানায় অভিযোগ হয়েছে, ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনা হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL