1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শুল্ক ফাঁকি দিয়ে ভারত থেকে আসা, ভারতীয় শাড়ী, ভারতীয় থ্রী-পিচ, লেহেঙ্গাসহ ২জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

শুল্ক ফাঁকি দিয়ে ভারত থেকে আসা, ভারতীয় শাড়ী, ভারতীয় থ্রী-পিচ, লেহেঙ্গাসহ ২জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ৪০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

শুল্ক ফাঁকি দিয়ে ভারত থেকে বাংলাদেশে নিয়ে আসা, ভারতীয় শাড়ী, ভারতীয় থ্রী-পিচ, লেহেঙ্গাসহ ২জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। 

শুক্রবার (৮ এপ্রিল) দাউদকান্দি টোলপ্লাজার ঢাকামুখী ৪ নং কাউন্টারের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১ হাজার ৮শ’ ৯৬ পিচ ভারতীয় শাড়ী, ১শ’ ১৫টি ভারতীয় থ্রী-পিচ, ১শ’ ৮৯টি লেহেঙ্গা ও ১টি মিনি কাভার্ডভ্যান জব্দ করা হয় বলে জানায় র‌্যাব।

গ্রেফতারকৃতরা হলেন, যশোর বাগাড়পাড়ের ইন্দ্র গাজীপাড়া গ্রামের মো. কাওছার মোল্লার ছেলে মো. মনির হোসেন (৪০) ও কুমিল্লার কোতয়ালীর শ্রীপুর গ্রামের মো. আবুল হোসেনের ছেলে মো. মামুন হোসেন (২৯)।

র‌্যাব-১১ সহকারী পরিচালক (এএসপি) মো. সম্রাট তালুকদার এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানান, প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, একটি অজ্ঞাতনামা চোরাইচক্র আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরষ্পরে মিলে দীর্ঘদিন যাবৎ সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে ভারত হতে অবৈধভাবে চোরাই পথে ভারতীয় শাড়ী, থ্রী-পিছ ও লেহেঙ্গা বাংলাদেশে নিয়ে আসছিল। ধারণা করা যায়, আসামীরা ভারতীয় শাড়ী, থ্রী-পিছ ও লেহেঙ্গা কাভার্ডভ্যান যোগে পরিবহন করে নারায়ণগঞ্জ, ঢাকা ও আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহের উদ্দেশ্যে রওনা করেছিল। এই সকল চোরাইচক্রের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। 

উদ্ধারকৃত মালামালগুলো পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য নিকটস্থ থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL