বন্দরে গৃহবধূর ঝুলান্ত লাশ উদ্ধার

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের বন্দরে হেলেনা খাতুন জয়া (৩৮) নামে এক গৃহবধূ ঝুলান্ত লাশ উদ্ধার করেছে বন্দর ফাঁড়ী পুলিশ।  

বুধবার (৬ এপ্রিল) বিকেলে সাড়ে ৩টায় বন্দর থানাধীম নাসিক ২৪ নং ওয়ার্ডের নবীগঞ্জ ইসলামবাগস্থ জনৈক বাবুল মিয়ার ভাড়াটিয়া ঘর থেকে ওই গৃহবধূর ঝুলান্ত লাশ উদ্ধার করে পুলিশ। আত্মহননকারি গৃহবধূ হেলেনা আক্তার জয়া ঢাকা ডিএমপি তেজগাও এলাকার মোহাম্মদ রাজু মিয়ার স্ত্রী বলে জানা গেছে।  

এলাকাবাসীর মাধ্যমে বন্দর ফাঁড়ী উপ-পরিদর্শক মিজানসহ সঙ্গীয় র্ফোস  ঘটনাস্থলে এসে ওই গৃহবধূ লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের র্মগে প্রেরণ করে। এ ব্যাপারে বন্দর থানায় অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

তথ্য সূত্রে ও এলাকাবাসী জানায়, গৃহবধূ হেলেনা খাতুন জয়া তার স্বামী মোহাম্মদ রাজুকে সাথে নিয়ে বন্দরের ২৪ নং ওয়ার্ডের নবীগঞ্জ ইসলামবাগ এলাকার জনৈক বাবুল মিয়ার বাড়িতে দীর্ঘ দিন ধরে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে। পারিবারিক কলহের জের ধরে বুধবার বিকেলে গৃহবধূ হেলেনা খাতুন জয়া অভিমান করে ভাড়াটিয়া ঘরের ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। পরে পুলিশ সংবাদ পেয়ে লাশ উদ্ধার করে র্মগে প্রেরণ করেছে। 

এ বিষয়ে বন্দর থানার অফিসার ইনর্চাজ (ওসি) দীপক চন্দ্র সাহা আত্মহত্যা ঘটনাটি সত্যতা স্বীকার করে গনমাধ্যমকে জানান, আত্মহননকারি গৃহবধূর লাশ উদ্ধার করে র্মগে প্রেরণ করা হয়েছে। পারিবারিক কারনে আত্মহত্যা ঘটনাটি ঘটতে পারে বলে আমরা প্রাথমিক ভাবে  ধারনা করছি। ময়না তদন্তের রির্পোট হাতে আসলে মৃত্যুর কারন জানা যাবে। বিষয়টি আইনগত ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়াধীন রয়েছে।