1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
চাঞ্চল্যকর অপরাধ উদঘাটনে গোয়েন্দা পুলিশকে দ্রুত ব্যবস্থা নিতে হবে- আইজিপি - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

চাঞ্চল্যকর অপরাধ উদঘাটনে গোয়েন্দা পুলিশকে দ্রুত ব্যবস্থা নিতে হবে- আইজিপি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ৬২ Time View

স্টাফ রিপোর্টার (আশিক): ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) বলেছেন, শুধু ঢাকা মহানগর নয়, দেশের কোথাও কোন ধরনের চাঞ্চল্যকর অপরাধ হলে তা উদঘাটনে গোয়েন্দা পুলিশকে দ্রুত ব্যবস্থা গ্রহণ করতে হবে।

সোমবার (২৮ ফেব্রুয়ারী) সকালে রাজধানীর মিন্টো রোডে ডিএমপির গোয়েন্দা পুলিশের (ডিবি) নতুন ভবন পরিদর্শন শেষে কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভায় আইজিপি এ কথা বলেন।

আইজিপি বলেন, গোয়েন্দা পুলিশের জন্য আজকের দিনটি বড় তাৎপর্যপূর্ণ। আপনাদের কাজ করার জন্য একটি ভাল কর্মপরিবেশ তৈরি হয়েছে। সবাইকে এক সাথে সাহসিকতা ও সততার সাথে কাজ করতে হবে। দেশের নাগরিকদের নিরাপত্তা প্রদানে সচেতন থাকতে হবে। 

ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম বলেন,  বাংলাদেশ থেকে সন্ত্রাস, জঙ্গিবাদ ও সংঘবদ্ধ অপরাধ দমনে আমাদের কাজ করতে হবে। আমরা দেশ ও জাতির জন্য কাজ করছি, আগামীতেও করবো।

এসবি’র অতিরিক্ত আইজি ও বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি মোঃ মনিরুল ইসলাম বলেন, গোয়েন্দা পুলিশ দেশ ও জাতির জন্য অনেক গুরুত্বপূর্ণ কাজ করে যাচ্ছে। যেকোন চাঞ্চল্যকর ও ক্লুলেস ঘটনার রহস্য উদঘাটনের মাধ্যমে নগরবাসীর আস্থা অর্জন করেছে গোয়েন্দা পুলিশ।

মতবিনিময় সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার।

সভায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) মীর রেজাউল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) কৃষ্ণ পদ রায়, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মোঃ মুনিবুর রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার (কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম) মোঃ আসাদুজ্জামান, যুগ্ম পুলিশ কমিশনারগণ, উপ-পুলিশ কমিশনারগণসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL