1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রতিপক্ষের হামলার পরেও জনগণের ভালোভাসায় জয়ী শকু - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

প্রতিপক্ষের হামলার পরেও জনগণের ভালোভাসায় জয়ী শকু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২
  • ৫০ Time View

স্টাফ রিপোর্টার (আশিক): নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) তৃতীয় নির্বাচনে ১২নং ওয়ার্ডে পুনরায় বিপুল ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন কাউন্সিলর শওকত হাশেম শকু। ১২নং ওয়ার্ডের সবগুলো কেন্দ্রেই বিপুল ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন শওকত হাশেম শকু।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) ১২ নং ওয়ার্ডের খানপুর ১২ একাডেমি বিদ্যালয় ভোট কেন্দ্রে কাউন্সিলর শওকত হাসেম শকুর সহধর্মিণী দীপা হাসেমকে মারধর করে কাউন্সিলর প্রার্থী সেলিম খান ও সাঙ্গপাঙ্গরা। কিন্তু এরপরেও পরাজিত করতে পারেননি কাউন্সিলর শওকত হাসেম শকুকে। কাউন্সিলর শকু মানুষের ভালোবাসায় তার জয় নিশ্চিত করেছেন।

কাউন্সিলর শওকত হাসেম শকুর কর্মীরা জানান, তিনি এর আগে তিনবার কাউন্সিলর নির্বাচিত হয়েছিলেন। নির্বাচিত হওয়ার আগে তিনি জনগণকে যা আশ্বাস ও ওয়াদা দিয়েছিলেন নির্বাচিত হওয়ার পর তিনি জনগণকে দেয়া আশ্বাস ও ওয়াদা পূরণ করেছেন। তাই তিনি জনগণের ভালবাসায় জয়ী হয়েছেন।

কাউন্সিলর শওকত হাসেম শকু বলেন, আমি আমার জনগণকে যা ওয়াদা করেছিলাম তা আমি যথার্থভাবে পূরণ করার চেষ্টা করেছি। তারা আমাকে ভালোবেসে ভোট দিয়েছেন। আমি এবার তাদের কাছে যা ওয়াদা করেছি তার বেশী কিছু করার চেষ্টা করবো। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন যেন আমি সবসময় এভাবেই আপনাদের পাশে থাকতে পারি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL