1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মিষ্টি নিয়ে তৈমুরের বাসায় আইভী - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:২২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

মিষ্টি নিয়ে তৈমুরের বাসায় আইভী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২
  • ৫৫ Time View

স্টাফ রিপোর্টার (আশিক): নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) তৃতীয় নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকারের বাসায় মিষ্টি নিয়ে যান টানা তৃতীয়বারের মতো নবনির্বাচিত মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভী।

সোমবার (১৭ জানুয়ারি) বিকেলে তৈমূর আলম খন্দকারের বাসায় যান নবনির্বাচিত মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভী। এসময় তৈমূরের পা ছুয়ে দোয়া নেন আইভী।

তৈমূর আলম খন্দকার বলেন, আমি আজকে আইভীকে মোবারকবাদ জানাই। তার সাথে আমার যে সম্পর্ক এটা আধ্যাত্মিক ও আন্তরিক। আমি যেখানেই থাকি আলী আহমদ চুনকার জন্য দোয়া করি। যখনই হাত তুলি তখনই তার জন্য দেয়া করি।

তৈমূর আরও বলেন, আমি ছাত্র জীবন থেকে তার হাত ধরেই বিভিন্ন সংগঠনের মাধ্যমে আমার রাজনীতিতে উত্থান। চুনকা ভাই আমার মাকে মা বলতে আমি তাকে ভাই বলতাম। তার মেয়ের পেছনে আমি আছি। সে যে কোন জায়গায় সে থাকুক তার যে কোন বিপদ আপদে অদৃশ্য শক্তির মত তার মাথায় আমার হাত আছে। আগামী দিন যেন সুন্দর হয়, তার পাশে আমি ছিলাম ভবিষ্যতেও থাকবো। অন্যকোন কথাবার্তা কাজে আসবে না। আমি আগেই বলেছি এটা অন্তরের সম্পর্ক। আমার শ্রদ্ধাবোধ চুনকা ভাইয়ের জন্য আজীবন থাকবে।

সেলিনা হায়াৎ আইভী বলেন, আমি ভবিষ্যতেও বিভিন্ন কাজে তার পরামর্শ নেব, কাকা অনেক পরামর্শ দিয়েছেন। আমি যখন পৌরসভায় নির্বাচিত হয়ে আসলাম তখন তিনি আমাকে সাহায্য করেছেন। হীরালাল খাল বোয়ালিয়া খালের জন্য তিনি অনেক সাহায্য করেছেন। মুসলিম একাডেমির জায়গার কথা কাকা বলেছেন আমি দিয়েছি। তিনিও আমার একটা স্কুল করার জন্য সহযোগীতা করোছেন। আমরা সবাই নারায়ণগঞ্জের মানুষ।

আইভী বলেন, যে যেই দল করি না কেন নারায়ণগঞ্জবাসীর স্বার্থে দলের ঊর্ধ্বে উঠে কাজ করা আমাদের উচিত এবং আমরা সকলেই করবো। যে পরামর্শ কাকা দিয়েছেন সেগুলো বাস্তবায়নে চেষ্টা করবো। শুধু সমালোচনার জন্য সমালোচনা না করে আপনারাও আমার সহযোগীতা করবেন এই আশা ব্যাক্ত করছি। কাকির সাথে আমার সবসময় কথা হয়। কাকা ব্যাস্ত থাকলেও কাকির সাথে সবসময় ফোনে কথা হয়। দাদী আমাকে অসম্ভব মায়া করতেন। আমি আগে কবরস্থানে গেলেই এখান দিয়ে যাওয়ার সময় দাদীর সাথে দেখা করে যেতাম।

আইভী আরও বলেন, কাকার ছোটভাই খোরশেদ আমারই কাউন্সিলর। আমরা সবসময় সহযোগিতার সাথে কাজ করেছি ভবিষ্যতেও করবো।
পরে একে অপরকে মিষ্টি খাইয়ে দেন তৈমূর ও আইভী।

এসময় আরও উপস্থিত ছিলেন, তৈমূরের স্ত্রী ফারজানা খন্দকার, কন্যা মার-ই-য়াম খন্দকার, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL