যদি এবারের নির্বাচন সুষ্ঠু হয় তাহলে আমরা অন্তত ৩/৪ হাজার ভোটের ব্যবধানে জয় লাভ করবো- শফি

সকাল নারায়ণগঞ্জ: আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে ১৪নং ওয়ার্ডের লাটিম প্রতীকের প্রার্থী মোঃ সফিউদ্দিন প্রধান বলেন, আগামী ১৬ জানুয়ারী অনুষ্ঠিত হবে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন। আমরা চাই একটি সুষ্ঠু নির্বাচন হোক। যদি এবারের নির্বাচন সুষ্ঠু হয় তাহলে আমরা অন্তত ৩/৪ হাজার ভোটের ব্যবধানে জয় লাভ করবো।

শুক্রবার (১৪ জানুয়ারী) সন্ধ্যায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ডের নন্দীপাড়া এলাকায় প্রচারনা শেষে তিনি এসব কথা বলেন।


সফিউদ্দিন প্রধান আরও বলেন, আমরা বার বার জয় পেয়েছি। কোন প্রকার বিশৃঙ্খলা আমরা হতে দেবনা। যদি কেউ বিশৃঙ্খলা করার চেষ্টা করে তাহলে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে জানাবেন। আমরা নির্বাচনী কোন আচরণবিধি ভঙ্গ করবোনা। প্রতিপক্ষরা চাইবে টাকার বিনিময়ে ভোট কিনতে। দয়া করে কেউ টাকার কাছে বিক্রি হবেন না৷ এলাকাবাসীর সহযোগীতা নিয়ে মহামারী কোভিড-১৯ এর লক ডাউনের সময় শুধু মুসলমান নয় অগণিত হিন্দু মানুষের মৃতদেহ সৎকারসহ সার্বিক সহযোগিতা করতে পিছপা হইনি। এছাড়াও নাগরিক সকল সেবা সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ডবাসী আমার কাছ থেকে সবসময় পেয়েছে। এছাড়াও জন্ম নিবন্ধন যেন আমার কার্যালয় থেকে দেওয়া যায় আমি সে ব্যাপারেও চেষ্টা করছি। যদি পূণরায় নির্বাচিত হই তাহলে এলাকার আরো বেশী উন্নয়ন করার চেষ্টা করবো। আপনারা আমার উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আসন্ন ১৬ই জানুয়ারী নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে পুনরায় নির্বাচিত করতে লাটিম মার্কায় ভোট দিন।


এসময় উপস্থিত ছিলেন, নন্দীপাড়া পঞ্চায়েত কমিটির উপদেষ্টা হাজী মোঃ নূর হোসেন, পঞ্চায়েত কমিটির উপদেষ্টা হাজী মোঃ আকবর হোসেন, হুসিয়ারী সমিতির সহ-সভাপতি নাছির উদ্দিন শেখ, বিশিষ্ট ক্রীড়াবিধ ও ব্যবসায়ী ইব্রাহিম হোসেন পিলু, এড. দিদার হোসেন, ক্রিড়াবিদ আনোয়ার প্রধান, মোঃ মিলন হোসেন, ওবায়দুল রহমান, মোঃ সোহেল প্রধান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও হাজারো জনগণ।