1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বিশাল শোডাউন নিয়ে কাউন্সিলর প্রার্থী শকুর লাটিম মার্কায় প্রচারণা ও গনসংযোগ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

বিশাল শোডাউন নিয়ে কাউন্সিলর প্রার্থী শকুর লাটিম মার্কায় প্রচারণা ও গনসংযোগ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
  • ৫৪ Time View

স্টাফ রিপোর্টার (আশিক): আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে ১২নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও কাউন্সিলর প্রার্থী শওকত হাসেম শকুর লাটিম মার্কায় নির্বাচনী প্রচারণা ও গনসংযোগ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৪ জানুয়ারি) দুপুর ৩টার দিকে নিজ ক্যাম্পের সামনে থেকে এক বিশাল শোডাউন নিয়ে এই প্রচারণা শুরু হয়। শোডাউন নিয়ে চাষাড়া, চানমারি, মিশনপাড়া, ইসদাইরসহ ১২নং ওয়ার্ডের সব এলাকায় এই নির্বাচনী প্রচারণা অনুষ্ঠিত হয়।

গনসংযোগে কাউন্সিলর শকু নির্বাচনী প্রচারণায় যেখানে যাচ্ছে সেখানেই ব্যাপক ভাবে মানুষের ভালবাসা পাচ্ছে। এছাড়াও তার নির্বাচনী উঠান বৈঠকগুলোতে স্থানীয় পঞ্চায়েত সহ শতশত হাজারো নারী ও পুরুষের স্বতঃস্ফুর্তভাবে অংশগ্রহণ দেখা যায়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL