1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়নগঞ্জ সিটিকে গডফাদার ও সন্ত্রাসমুক্ত বসবাসযোগ্য করতে হাতপাখার প্রার্থীকে বিজয়ী করুন-ইঞ্জিনিয়ার শরীফুল ইসলাম - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক

নারায়নগঞ্জ সিটিকে গডফাদার ও সন্ত্রাসমুক্ত বসবাসযোগ্য করতে হাতপাখার প্রার্থীকে বিজয়ী করুন-ইঞ্জিনিয়ার শরীফুল ইসলাম

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ৪৪ Time View

সকাল নারায়ণগঞ্জ: স্বাধীনতা অর্জনের ৫০ বছর অতিবাহিত হলেও এদেশের জনগণ মৌলিক অধিকারের পাশাপাশি ভোটাধিকার প্রয়োগেও বঞ্চিত। দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন তথা স্বাধীনতার প্রকৃত স্বাদ প্রতিষ্ঠিত করতে হলে জোট-মহাজোটের অপরাজনীতি পরিহার করতে হবে। নারায়নগঞ্জের মানুষকে আর ভুল না করে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর পক্ষ থেকে হাতপাখা প্রতিকের মেয়র প্রার্থী মুফতী মাসুম বিল্লাহ-কে বেছে নিতে হবে।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারী) ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইঞ্জি. শরীফুল ইসলাম হাতপাখার গণসংযোগে উপরোক্ত মন্তব্য করেন।

তিনি আরও বলেন, সাম্য, সামাজিক অধিকার ও ন্যায় বিচার প্রতিষ্ঠার লক্ষ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর পীর সাহেব চরমোনাই রাজনীতির মাঠ চষে বেড়াচ্ছেন। তিনি মানুষের মৌলিক অধিকার ও ভোটের অধিকার আদায়ে নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এরই অংশ হিসেবে জাতীয় নির্বাচন থেকে নিয়ে সকল স্থানীয় পর্যায়ের নির্বাচনেও আমরা হাতপাখা প্রতীকে প্রতিদ্বন্দ্বীতা করছি। নারায়নগঞ্জের মাটিকে সন্ত্রাস, চাঁদাবাজ, খুনী, মাদক কারবারী, গডফাদারদের দৌরাত্ব থামিয়ে দিয়ে বসবাসযোগ্য শান্তিময় ইনসাফের সিটি হিসেবে তৈরি করতে নারায়নগঞ্জের সিটি মেয়র নির্বাচনে মুফতী মাসুম বিল্লাহ-কে হাতপাখা প্রতিকে ভোট দিয়ে নির্বাচিত করার বিকল্প নাই।

এসময় আরও উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর সহ-সভাপতি মুহা. শাহাদাত হোসেন, সাবেক সদস্য ও শিল্পপতি আলহাজ্ব কালাম মুন্সী, শহর শাখার সভাপতি আলহাজ্ব আব্দুল হাই প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL