1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আ:লীগ মনোনীত প্রার্থী আইভীর পক্ষে জাতীয় শ্রমিকলীগের গণসংযোগ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

আ:লীগ মনোনীত প্রার্থী আইভীর পক্ষে জাতীয় শ্রমিকলীগের গণসংযোগ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ৪৬ Time View

সকাল নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর পক্ষে  গণসংযোগ করেছে জাতীয় শ্রমিকলীগের জেলা ও মহানগর নেতৃবৃন্দ।

মঙ্গলবার (১১ জানুয়ারি) বিকেলে মহানগর শ্রমিকলীগের উদ্যোগে নগরীর ১৮নং ওয়ার্ডেনারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর পক্ষে  গণসংযোগ করেছে জাতীয় শ্রমিকলীগের জেলা ও মহানগরের গণসংযোগ ও প্রচারণায়প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির আইন ও দর কষাকষি বিষয়ক সম্পাদক কাজিম উদ্দিন প্রধান।

প্রচারণা শেষে প্রধান অতিথির বক্তব্যে কাজিম উদ্দিন প্রধান বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কণ্যা, মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা আমাদের নারায়ণগঞ্জের অহংকার ডা. সেলিনা হায়াৎ আইভী আপাকে নৌকা মার্কা দিয়েছে। আমরা সেই নৌকা মার্কাকে বিজয়ী করার জন্য জাতীয় শ্রমিকলীগের নেতৃবৃন্দ, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ সবাই ঐক্যবদ্ধ হয়ে আমরা এই নিতাইগঞ্জ এলাকা প্রদক্ষিণ করে মানুষের দ্বারে দ্বারে গিয়ে ভোট চেয়েছি। ১৬ তারিখে আমরা বিপুল ভোটের মাধ্যমে জয় লাভ করে যেন ঘরে ফিরতে পারি এই আশা ব্যক্ত করছি।
র‌্যালিটি ওয়ার্ডের শীতলক্ষ্যা পুল হতে শুরু করে তোলারাম মোড়, বি.কে. রোড, নিতাইগঞ্জ, নলুয়া রোড প্রদক্ষিণ করে শহীদ বাপ্পী চত্ত্বরে এসে শেষ হয়।

উক্ত গণসংযোগ ও প্রচারণায় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলমগীর কবির বকুল, সাধারণ সম্পাদক কামরুল হাসান মুন্না, জেলা শ্রমিকলীগের সদস্য সচিব কামাল হোসেন, মহানগর শ্রমিকলীগের যুগ্ম সম্পাদক মো. মহিউদ্দিন মোল্লা, যুগ্ম সম্পাদক রকিবুল হাসান রিয়ন, সাংগঠনিক সম্পাদক সামসুল আলম, বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক সবুজ সিকদার, জেলা শ্রমিকলীগ নেতা মোখলেসুর রহমান, আব্দুল মান্নান, আলী হোসেন, মহানগর শ্রমিকলীগ নেতা জাকির হোসেন, কবির হোসেন, লিটন মিয়া প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL