1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মহিলা কাউন্সিলর প্রার্থী শারমিন হাবিব বিন্নীর নির্বাচনী প্রচারণা ও গনসংযোগ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

মহিলা কাউন্সিলর প্রার্থী শারমিন হাবিব বিন্নীর নির্বাচনী প্রচারণা ও গনসংযোগ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৮ জানুয়ারী, ২০২২
  • ৫৮ Time View

স্টাফ রিপোর্টার (আশিক): আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে ১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী শারমিন হাবিব বিন্নী নির্বাচনী প্রচারণা করেছেন।


শুক্রবার (৭ জানুয়ারি) উকিলপাড়া, নন্দীপাড়া, টানবাজার, দেওভোগ এসব এলাকায় তিনি গনসংযোগ করে নির্বাচনী প্রচারণা করেছেন। নির্বাচনী প্রচারণা শেষে তিনি তার নিজ বাসভবনে এসে বক্তব্য রাখেন। 


শারমিন হাবিব বিন্নী বলেন, আমার আশা আমার জনগণ আমাকে আবার পুনরায় নির্বাচিত করবেন। আমি প্রচারণায় তাদের সাড়া পেয়েছি। আমি আশা করি জনগণ আমাকে পুনরায় নির্বাচিত করে প্যানেল মেয়র হওয়ার সুযোগ করে দিবেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL