1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১৬নং ওয়ার্ডে কবির হোসেনের গণসংযোগে জনসমুদ্র - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:১৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

১৬নং ওয়ার্ডে কবির হোসেনের গণসংযোগে জনসমুদ্র

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১
  • ৩৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে ১৬নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মোঃ কবির হোসেনের বিশাল গণসংযোগ জনসমুদ্রে পরিনত হয়েছে।

শুক্রবার (৩১ ডিসেম্বর) বিকেলে নগরীর দেওভোগ কৃষ্ণচূড়ার সামনে থেকে এ গণসংযোগটি অনুষ্ঠিত হয়।

বিশাল এ গণসংযোগটি দেওভোগ কৃঞ্চচূড়ার সামনে থেকে শুরু করে ১৬নং ওয়ার্ডের বেপারীপাড়া, ১নং বাবুরাইল, মন্ডলপাড়া, ২নং বাবুরাইল, পাক্কারোড ও আখড়া এলাকা প্রদক্ষিণ করে পূনরায় কৃষ্ণচূড়ার সামনে এসে শেষ হয়।

পরে গণসংযোগ শেষে সংক্ষিপ্ত এক বক্তব্যে কবির হোসেন বলেন, এই ১৬নং ওয়ার্ডের বাসীন্দারা এতো সুশৃঙ্খলভাবে যে গণসংযোগটি করেছে তাতে বোঝা যাচ্ছে যে আল্লাহর রহমতে আগামী ১৬ই জানুয়ারী নির্বাচনে আমাদের বিজয় হবে। আপনাদের বড় ভাই, ছোট ভাই, আত্বীয়-স্বজন ও মুরুব্বী যারা আছেন তাদের প্রতি আমি সারাজীবন চির কৃতজ্ঞ হয়ে থাকবো।

কারণ আপনারা অনেক ধৈর্য্যর পরিচয় দিয়েছেন। আমরা বুঝিয়ে দিয়েছি আল্লাহর রহমতে আমরা কতো ধৈর্য্যশীল। আমরা আশা করছি আমাদের আগামী কর্মসূচিতে আবারো মুরুব্বীদের সামনে রেখে আমরা যে গণসংযোগটি করবো তাতে আপনারা সকলে উপস্থিত থাকবেন।

এসময় গণসংযোগে আরো উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা সামিউল্লাহ মিলন, বীর মুক্তিযোদ্ধা মোঃ শহীদুল্লাহ, ১৬নং ওয়ার্ডের সাবেক সফল কাউন্সিলর নাজমুল আলম সজল, বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজ সেবক কবির খান, দুলাল মল্লিক, আক্তারুজাম্মান, নূর হোসেন, নূর আলম মানিক, মেজবাহ উদ্দিন, আবুল কাশেম হাসু, জানে আলম, মোঃ আলী, মোঃ খবু, মোঃ রিনা, নাজিম উদ্দিন, রতন বেপারী, ইয়াসিন মাতবর, ফেরদৌস ভূঁইয়া, তাসলিম হোসেন, মাসুদ রানা, সরকার আলম, আক্তার হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি ও তার বন্ধু মহল, মাহাবুবুর রহমান চঞ্চল ও তার বন্ধু মহল, কবির হোসেনের বন্ধুমহল, হিমু, টুটুল, পারভেজ, মাসুদ, হোসিয়ারী এসোসিয়েশনের পরিচালকবৃন্দ, ইকবাল বেপারী ও মমিনের বন্ধুমহল, সন্ধি সামাজিক সংগঠন, জনসেবা সামাজিক সংগঠন, তরুণ সমাজ ও মানুষ মানুষের জন্য সামাজিক সংগঠনের সদস্যসহ ১নং বাবুরাইল, বেপারীপাড়া, সোনখোলা, তাতঁীঁপাড়া, ২নং বাবুরাইল, দেওভোগ ও পাক্কারোড এলাকার সাধারণ জনগণ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL