1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১২ নং ওয়ার্ড কাউন্সিলর পদে শওকত হাসেম শকুকে লাঠিম মার্কায় ভোট দিন - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

১২ নং ওয়ার্ড কাউন্সিলর পদে শওকত হাসেম শকুকে লাঠিম মার্কায় ভোট দিন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
  • ৭৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে ১২ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শওকত হাসেম শকুর মনোনয়ন পত্র বৈধ ঘোষণার পর থেকে তিনি ওয়ার্ডে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) তিনি লাঠিম মার্কায় প্রতিক পেয়েছেন।


কাউন্সিলর শওকত হাসেম শকু ১২ নং ওয়ার্ডের অনেক সমস্যার সমাধান করেছেন। তিনি কাউন্সিলর হয়েও ওয়ার্ডের অনেক সমস্যা তার নিজ তহবিল থেকে সমাধান করেছেন।

এছাড়াও করোনাকালীন সময়ে তিনি অসহায়, দুস্থ, এতিম ছাড়াও ওয়ার্ডের অসহায় পরিবারের মাঝে সরকারের বরাদ্দকৃত খাদ্যসামগ্রী ও ত্রান বিতরণ করেছেন। এছাড়াও তার নিজ তহবিল থেকে খাদ্যসামগ্রী, ত্রাণ বিতরণ করেছেন। 


আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে ১২নং ওয়ার্ডে শওকত হাসেম শকুকে লাঠিম মার্কায় ভোট দিয়ে কাউন্সিলর নির্বাচিত করে জনপ্রতিনিধি হয়ে পুনরায় ওয়ার্ডের সকল সমস্যার সমাধান করার সুযোগ করে দিন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL