1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পৃথক অভিযানে আইস ও ১০,৬২৩ পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

পৃথক অভিযানে আইস ও ১০,৬২৩ পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ৪৮ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক):

মুন্সিগঞ্জের শ্রীনগর এলাকা হতে পৃথক অভিযানে ভয়ংকর মাদক আইস ও ১০,৬২৩ পিস ইয়াবাসহ ০৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০।


শুক্রবার (১৭ ডিসেম্বর) আনুমানিক সকাল সোয়া ৭টার সময় র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন দামলা এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ২,১০,০০০/- (দুই লক্ষ দশ হাজার) টাকা মূল্যের ৭০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। 


গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন, মোঃ রিপন (৩৫), সাহিদা (২৬) ও মোঃ লিটন (৩০)। 


এসময় তাদের নিকট থেকে ০৪ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।


এছাড়া শুক্রবার (১৭ ডিসেম্বর) আনুমানিক সকাল ৭টা ৩৫ মিনিটের সময় উক্ত আভিযানিক দল একই এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৩,৬৮,৯০০/- (তিন লক্ষ আটষট্টি হাজার নয়শত) টাকা মূল্যের ১০.৫৪ গ্রাম ভয়ংকর মাদক আইস ও ২৯,৭৬,৯০০/- (উনত্রিশ লক্ষ ছিয়াত্তর হাজার নয়শত) টাকা মূল্যের ৯৯২৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। 


গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলেন, মাজেদা বেগম (৩৫)। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন ও নগদ- ৭৫০/- (সাতশত পঞ্চাশ) টাকা জব্দ করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL