1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বিনম্র শ্রদ্ধা ও উৎসবমুখর পরিবেশে পালিত হলো বিজয় দিবস - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা

বিনম্র শ্রদ্ধা ও উৎসবমুখর পরিবেশে পালিত হলো বিজয় দিবস

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
  • ৪০ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক):

বিনম্র শ্রদ্ধা ও যথাযোগ্য মর্যাদায় উৎসবমুখর পরিবেশে বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সকালে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া বিজয় স্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে নারায়ণগঞ্জে পালিত হয়েছে মহান বিজয় দিবস। ভোরে সুর্যোদয়ের সঙ্গে সঙ্গে ৫০ বার তোপধ্বনির পাশাপাশি চাষাঢ়া বিজয়স্তম্ভে শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ। এরপর শ্রদ্ধা নিবেদন করেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মো: জায়েদুল আলম। 


এরপর পর্যায়ক্রমে বিভিন্ন সরকারি, বেসরকারি সংস্থা, রাজনৈতিক দল ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।


বিজয় দিবস উপলক্ষ্যে শহরের চাষাঢ়া বিজয় স্তম্ভ, শহীদ মিনার, রাইফেল ক্লাবসহ বিভিন্ন স্থাপনাকে সাজানো হয়েছে বর্ণিল সাজে। শহরের চাষাঢ়া কেন্দ্রীয় পৌর শহীদ মিনারে সকাল থেকে বিকেল পর্যন্ত নারায়ণগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিট ও লায়ন্স ক্লাব এর উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী পালিত হয়।

 
সকালে শহরের ইসদাইরের ওসমানী পৌর স্টেডিয়ামে কুচকাওয়াজ ও ডিসপ্লে অনুষ্ঠিত হয়। 


দুপুরে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে জেলার শহীদ মুক্তিযোদ্ধা পরিবার, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও সদর উপজেলা বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়। দুপুরে স্থানীয় সকল সরকারী হাসপাতাল, জেলখানা, এতিমখানা ও সরকারী আশ্রয় কেন্দ্রে উন্নত মানের খাবার পরিবেশন করা হয়। বাদ জোহর জাতির শান্তি সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে মসজিদ, মন্দির, গীর্জা, অন্যান্য উপসানালয়ে প্রার্থণা অনুষ্ঠিত হয়। 


বিকেলে স্বাধীনতার সুবর্ন জয়ন্তী উপলক্ষ্যে বাংলাদেশ টেলিভিশনের সৌজন্যে সরাসরি সম্প্রচারকৃত শপথগ্রহণ অনুষ্ঠান হয় ইসদাইরের ওসমানী পৌর স্টেডিয়ামে। পরে জেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। 


রাতে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার শীর্ষক আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL