1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আসুন নব-নির্বাচিত সকলকে নিয়ে সোনারগাঁকে নতুন করে গড়ে তুলি : শামছুল ইসলাম ভূঁইয়া - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:২১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

আসুন নব-নির্বাচিত সকলকে নিয়ে সোনারগাঁকে নতুন করে গড়ে তুলি : শামছুল ইসলাম ভূঁইয়া

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ৪৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

সোনারগাঁ উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বারদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও উপজেলা চেয়ারম্যান এড. শামসুল ইসলাম ভূঁইয়া।


শনিবার (৪ ডিসেম্বর) দুপুরে সোনারগাঁ উপজেলা পরিষদের সভা কক্ষে নব-নির্বাচিত সকল প্রার্থীর সাথে এ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়।

এসময় উপজেলা চেয়ারম্যান এড. সামছুল ইসলাম ভূঁইয়া বলেন, আমিও তৃণমূল এর একজন কর্মী ছিলাম। এতো সহজে আমি এখানে আসি নাই, অনেক চড়াই উৎরাই পার করে এখানে এসেছি। আপনারা যারা আজকে চেয়ারম্যান বা মেম্বার নির্বাচিত হয়েছেন আপনাকে কে ভোট দিয়েছে? কে বিএনপি, কে জাতীয় পার্টি সেটা ভুলে গিয়ে সকলে মিলে ঐকবদ্ধভাবে কাজ করবেন।


এছাড়াও তিনি বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে কাজ করতে চাই। আমি এখানে নেতা হতে আসি নাই। আসুন আজকে আমরা সকলে মিলে ঐক্যবদ্ধভাবে এই সোনারগাঁকে উন্নয়নের রোল মডেল করে গড়ে তুলি। এখানে কে আওয়ামী লীগ, কে বিএনপি ও কে জাতীয় পার্টি সেগুলো ভুলে গিয়ে আমরা সকলে মিলে সোনারগাঁও এর উন্নয়ন করি।

আপনারা যারা নির্বাচন এর সময় যে ওয়াদা দিয়ে নির্বাচিত হয়েছেন সেই ওয়াদাগুলো পূরণ করার জন্য চেষ্টা করার আহবান জানাচ্ছি। আসুন আমরা সকলে মিলে এই সোনারগাঁও কে নতুন করে গড়ে তুলি।


অনুষ্ঠানে নোয়াগাও ইউনিয়ন পরিষদ এর নবনির্বাচিত চেয়ারম্যান শামসুল আলম সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও উপজেলা চেয়ারম্যান এড. শামসুল ইসলাম ভূঁইয়ার নিকট আওয়ামী লীগে যোগদান করার ইচ্ছা পোষণ করেন। এসময় শামসুল ইসলাম ভূঁইয়া দলের গঠনতন্ত্র অনুযায়ী তাকে পরে আওয়ামী লীগে যোগদান করাবেন বলে জানান।


এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ইন্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, জামপুর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান হুমায়ুন কবির ভূঁইয়া, নোয়াগাও ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান শামসুল আলম, বারদী ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল, সাদিপুর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রশিদ মোল্লা, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ডাঃ শিরিন বেগম, সোনারগাঁও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহ

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL