1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
অবৈধ ভারতীয় শাড়ী, থ্রী-পিছ ও লেহেঙ্গা সহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

অবৈধ ভারতীয় শাড়ী, থ্রী-পিছ ও লেহেঙ্গা সহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ৪১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন এলাকায় একটি অ্যাম্বুলেন্সে তল্লাশী চালিয়ে শুল্ক ফাঁকি দেওয়া অবৈধ ভারতীয় শাড়ী, থ্রী-পিছ ও লেহেঙ্গা সহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।


গ্রেফতারকৃতরা হলেন, কুমিল্লার রাচিয়া এলাকার আব্দুস সাত্তারের ছেলে নাইমুল হাসান রাকিব (২৭) ও একই জেলার আমড়াতলী এলাকার মোসলেম উদ্দিনের ছেলে আবুল কাশেম (৩২)। 


শনিবার (৪ ডিসেম্বর) বিকেলে প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১ এর সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) মো. রিজওয়ান সাঈদ জিকু এসব তথ্য নিশ্চিত করেছেন। 
তিনি জানান, ‘শনিবার (৪ ডিসেম্বর) সকালে সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড এলাকায় অভিযানে একটি অ্যাম্বুলেন্স তল্লাশী করে শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে ভারতীয় শাড়ী, থ্রী-পিছ ও লেহেঙ্গা চোরাচালানের সাথে জড়িত ২জন চোরাকারবারীকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ভারতীয় শাড়ি ১২০৮টি, থ্রী-পিছ ৬৪টি ও লেহেঙ্গা ১৫টি সহ অ্যাম্বুলেন্সটি জব্দ করা হয়।


তিনি আরও জানান, ‘গ্রেপ্তারকৃত আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে অ্যাম্বুলেন্স চালক ও সহোযোগীর ছদ্মবেশ ধারন করে ভারত হতে অবৈধভাবে চোরাই পথে ভারতীয় শাড়ী, থ্রী-পিছ ও লেহেঙ্গা নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা ও আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। 


চোরাকারবারীদের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL