1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
২২নং ওয়ার্ডের সকল পঞ্চায়েত সদস্য ও যুব সমাজ কে পাশে নিয়ে সমাজের উন্নয়ন করবো- খান মাসুদ - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

২২নং ওয়ার্ডের সকল পঞ্চায়েত সদস্য ও যুব সমাজ কে পাশে নিয়ে সমাজের উন্নয়ন করবো- খান মাসুদ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
  • ৫৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ডে বিগত সময়ে জনগণের আশানুরূপ উন্নয়ন করতে বর্তমান কাউন্সিল ব্যর্থ হয়েছেন। আগামী নির্বাচনে যদি জনগণের ভোটে আমি নির্বাচিত হই তাহলেসকল মহল্লার পঞ্চায়েত কমিটির সদস্য এবং যুব সমাজকে পাশে নিয়ে সকল প্রকার উন্নয়ন করবো, নির্বাচনী মত বিনিময় সভায় বলেছ ২২নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী খান মাসুদ।

শুক্রবার ৩ ডিসেম্বর সন্ধ্যায় নাসিক ২২নং ওয়ার্ডস্থ বন্দর খান বাড়ীর মোড় সংলগ্ন এলাকায় সড়কে  বি.এম ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের আয়োজনে মত বিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

বক্তব্যে খান মাসুদ আরও বলেন, নাসিক ২২নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলরের দূর্নীতির চিত্র জনগণ অবগত আছেন। তার দূর্নীতির মধ্যে  অন্যতম হচ্ছে বিগত করোনা কালিন সময়ে সরকারের পেরিত ত্রাণ সামগ্রী ৯০/ ভাগ জনগণ পায়নি। সরকারি ত্রাণ স্বজন প্রীতি করে নিজস্ব লোকেদের মাঝে বিতরণ করেছেন তিনি।

তাছাড়া বর্তমান কাউন্সিলর ওয়ার্ডের কোন সাধারণ মানুষের উপকারে এগিয়ে আসেনি। তিনি ওয়ার্ডবাসীর কোন ন্যায় বিচার করেনাই। আমি সকাল থেকে শুধু ২২নং ওয়ার্ড নয়, সমস্ত বন্দর উপজেলা বাসির বিপদে আপদে পাশে থেকে উপকার করি।

আপনারা আমাকে একটি বার সুযোগ দিন, আমি সকলের উন্নয়নে সব সময় কাজ করবো। এছাড়া নাসিক ২২নং ওয়ার্ডের ঐতিহ্যবাহী বি.এম ইউনিয়ন উচ্চ বিদ্যালয়সহ সকল শিক্ষা প্রতিষ্ঠান ও মসজিদ মাদ্রাসার উন্নয়নে আশানুরূপ কাজ করবো।

( ইনশাআল্লাহ )
শিশুবাগ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ও বিএম ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র একেএম কুতুবউদ্দিন খান এর সভাপতিত্বে মত বিনিময় সভায় আরও বক্তব্য রাখেন, সমাজ সেবক মোঃ লুৎফর রহমান, বিশিষ্ট শিক্ষানুরাগী মোঃ মানিক, বিশিষ্ট সমাজ সেবক বসির আহমেদ, সমাজসেবক মোঃ  কাজল, সমাজসেবক মোঃ সারোয়ার, বি এম উচ্চ বিদ্যালয় ১৯৯৬ ব্যচ এর মোঃ ডালিম, ১৯৯৯ ব্যচ এর মোল্লা মামুন, ১৯৯৮ ব্যচ এর ইসমাঈল হোসেন রানা, সারোয়ার খান সহ বি.এম ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ১৯৯৮ সাল ও ২০০২ সালের অসংখ্য প্রাক্তন ছাত্রবৃন্দ ও কাউন্সিলর প্রার্থী খান মাসুদের সমর্থনকারী নেতা-কর্মীরা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL