1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আমি সবসময় মনে করি আমি জনগণের ক্ষুদ্র একটা অংশ সালমা ওসমান লিপি - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

আমি সবসময় মনে করি আমি জনগণের ক্ষুদ্র একটা অংশ সালমা ওসমান লিপি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ৪৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ মহিলা সংস্থার সভাপতি সালমা ওসমান লিপি বলেন,  আমি সবসময় মনে করি, আমি জনগণের ক্ষুদ্র একটা অংশ। নারায়ণগঞ্জ আমার শিকড়। এ বন্দর আমার শিকড়।  আমরা যারা ১৯৭৫ সালের পরে জন্মগ্রহণ করেছি, তারা আমরা অনেকেই স্বাধীনতার সঠিক ইতিহাস জেনে বড় হইনি। বিজয়ের মাস শুরু হতে চলেছে। সুবর্ণজয়ন্তী। 

মুক্তিযোদ্ধারা তাকিয়ে আছে আমাদের দিকে, আমরা তাদের কথা মনে রেখেছে কিনা। তারা আমাদের স্বাধীনতা দিয়েছে। তাই শিশুদের অভিভাবকদের উচিত দেশের স্বাধীনতা সম্পর্কে জানান। কেন হয়েছে, কিভাবে যুদ্ধ হয়েছে। 

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে আমাদের প্রতিজ্ঞা থাকবে মুক্তিযোদ্ধাদের কাছে, আমরা আমাদের বঙ্গবন্ধুকে, মুক্তিযোদ্ধাদের অন্তরে ধারণ করব। যুদ্ধ চলাকালীন সময়ে বাঙালির উপর যে অত্যাচার হয়েছে, মুক্তিযুদ্ধের ৫০ বছর পরে এখন উপলব্ধিও করতে পারবো না। 

মুক্তিযোদ্ধাদের ত্যাগ ও আত্মহুতির কথা ভুলা যাবে না। স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে আমরা যেন মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস কে অন্তরে ধারণ করি। 

শুক্রবার (২৬ নভেম্বর) বন্দরের টাঙ্গাইল মডেল স্কুল এন্ড ক্যাডেট একাডেমির দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী ও গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

তিনি শিক্ষার্থী ও অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, আপনারা আপনাদের শিশুদের সুশিক্ষিত করবেন। পড়ার জন্য শিশুদের মানসিক চাপ দিবেন না। 

শিশুদের সবচেয়ে বড় শিক্ষক হচ্ছে বাবা-মা, পরিবেশ তারপর স্কুল তো আছেই। এই ছোট্ট শিশুরাই একসময় বড় হবে, তাদেরকে নিয়ে আমরা এগিয়ে যাব। বাংলাদেশের উন্নয়ন হবে।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক তানবীর আহমেদ টিটু, বন্দর থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা, নারায়ণগঞ্জ ক্লাবের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ফয়েজ উদ্দিন আহমেদ লাভলু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু প্রমুখ।

উল্লেখ, মানবসেবায় বিশেষ অবদানের জন্য সালমা ওসমান লিপি, বিসিবির পরিচালক নির্বাচিত হওয়ায় তানভীর আহমেদ টিটু এবং নারায়ণগঞ্জ ক্লাবের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হওয়ায় ফয়েজউদ্দিন আহমদ লাভলুকে এ সংবর্ধণা দিচ্ছেন বন্দরের বিভিন্ন সংগঠন।

সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছে স্বনামধণ্য শিক্ষা প্রতিষ্ঠান ‘টাঙ্গাইল মডেল স্কুল এন্ড ক্যাডেট একাডেমী।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL