1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১৭নং ওয়ার্ডের ১২ হাজার পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন কাউন্সিলর বাবু - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

১৭নং ওয়ার্ডের ১২ হাজার পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন কাউন্সিলর বাবু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ৩৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ডের ১২ হাজার পরিবারের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছেন নাসিক ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও এসবি ক্যাবল নেটওয়ার্কের স্বত্বাধীকারি আব্দুল করিম বাবু। 


শুক্রবার (২৬ নভেম্বর) বিকালে আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ওয়ার্ডের বিভিন্ন এলাকার মানুষের মাঝে এই শীতবস্ত্র (কম্বল) তুলে দেন তিনি।


এসময় আব্দুল করিম বাবু বলেন, আপনারা ওয়ার্ডবাসী চাইলে আমি এবার নির্বাচন করবো আর না চাইলে করবো না। আমি জনগণের সেবক হয়ে থাকতে চাই।

আমার মায়ের আদেশে আমি আপনাদের সেবা করতে মাঠে নেমেছি। জনপ্রতিনিধি থাকি আর নাই থাকি আপনাদের সেবায় আমি সবসময় নিয়োজিত থাকবো। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL