1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
হকার জুবায়ের হত্যাকাণ্ডের ঘটনায় ইকবাল গ্রেফতার হলেও, গ্রেফতার হচ্ছেনা মাস্টারমাইন্ড আসাদ! কেন? - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

হকার জুবায়ের হত্যাকাণ্ডের ঘটনায় ইকবাল গ্রেফতার হলেও, গ্রেফতার হচ্ছেনা মাস্টারমাইন্ড আসাদ! কেন?

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ৫৫ Time View

স্টাফ রিপোর্টার (আশিক): নারায়ণগঞ্জ শহরের বঙ্গবন্ধু সড়কের ফুটপাতে হকারদের দুই পক্ষের সংঘর্ষে জুবায়ের নামে এক হকার নিহত হয়েছেন। নিহত হকার জুবায়ের ফতুল্লার উত্তর মাসদাইর এলাকার আমজাদ হোসেনের ছেলে।

গত বৃহস্পতিবার (১৪ অক্টোবর) নগরীর বঙ্গবন্ধু সড়কের সাধুর পৌল গীর্জার সামনে ফুটপাতে দোকান বসানোকে কেন্দ্র করে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ফুটপাতে দোকান বসানোকে কেন্দ্র করে হকার স্বপন ও সাঈদুলের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তা সংঘর্ষে রুপ নেয়। দ্বিতীয় দফায় এক পক্ষ বহিরাগত সন্ত্রাসীদের সঙ্গে নিয়ে প্রতিপক্ষের উপর হামলা চালায়। এসময় জুবায়ের নামে এক হকার গুরুতর আহত হন। আহত জুবায়েরকে ঢাকা মেডিকেল হাসপাতালে নেওয়ার পর রাত ৮টার দিকে তিনি মারা যান।

শুক্রবার (১৬ অক্টোবর) হকার ও আশেপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, হকার নেতা আসাদ হকারদের কাছ থেকে চাঁদা তুলে। আসাদের সালা ইকবাল সেই চাঁদার টাকা তুলতে গিয়ে হকারদের সাথে বাকবিতন্ডার এক পর্যায়ে এই ঘটনা ঘটে। পরে আসাদের সালা ইকবাল নিহত জুবায়েরকে ছুরিকাঘাত করে। ইকবালের সাথে চাষাড়া ও গলাচিপার একদল গ্রুপ জড়িত। হকার নেতা আসাদ বিভিন্ন নামধারী নেতাদের নাম বিক্রি করে এই চাঁদাবাজী করে। কিন্তু এখনো গ্রেফতার হয়নি আসামিরা।

তথ্যসূত্রে জানা যায়, রহিম মুন্সী আসাদকে বাচাঁতে হকারদের কাছ থেকে চাঁদা তুলছে। এছাড়াও গ্রেফতারকৃত ইকবালের পরিবার হকারদের কাছ থেকে চাঁদা তুলছে। নিরহ হকারদের দাবী তারা চাঁদাও তুলবে আবার হত্যাও করবে এ কেমন বিচার।

এই বিষয়ে তদন্ত করে তাদেরকে আইনের আওতায় আনা হোক।

গত ২৬ অক্টোবর র‍্যাব-১১ হত্যাকাণ্ডের মূল আসামী ইকবালকে গ্রেফতার করে৷ কিন্তু মাস্টারমাইন্ড হকার নেতা আসাদ ও অন্যান্য আসামিদেরকে দ্রুত গ্রেফতারের দাবী জানিয়েছে নিরহ হকারের পরিবার।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL